ব্রেকিং নিউজ :
সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি পরিকল্পিতভাবে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের হারিকেন ধরা বিএনপিকে হয়তো হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাবে না : তথ্যমন্ত্রী মরগানের অধীনে খেলবেন মাশরাফি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী বৈশ্বিক মন্দায় বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে : পররাষ্ট্রমন্ত্রী ডাক ব্যবস্থা পুরো ডিজিটাল করা হচ্ছে : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আগামীতে সিলেট থেকে সরাসরি ফ্লাইট নিউইয়র্কে যাবে : বিমান প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 04/08/2022 11:11 PM
  • 6 বার পঠিত

ঢাকাসহ সারাদেশে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন। বিএফইউজে’র সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এই উদ্বেগ প্রকাশ করা হয়।
আজ জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত বিএফইউজে’র নির্বাহী পরিষদের সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, সারাদেশে একের পর এক সাংবাদিক নির্যাতন, হয়রানি, হামলা-মামলার ঘটনা ঘটছে। এসব ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে না।
এসব ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানানো হয়। অন্যথায় সারাদেশে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলে সভায় জানানো হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএফইউজের মহাসচিব দীপ আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক আকতার হোসেন, বিএফইউজের নির্বাহী পরিষদ সদস্য উত্তম কুমার সরকার ও আঙ্গুর নাহার মন্টি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...