ব্রেকিং নিউজ :
সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি পরিকল্পিতভাবে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের হারিকেন ধরা বিএনপিকে হয়তো হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাবে না : তথ্যমন্ত্রী মরগানের অধীনে খেলবেন মাশরাফি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী বৈশ্বিক মন্দায় বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে : পররাষ্ট্রমন্ত্রী ডাক ব্যবস্থা পুরো ডিজিটাল করা হচ্ছে : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আগামীতে সিলেট থেকে সরাসরি ফ্লাইট নিউইয়র্কে যাবে : বিমান প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 05/08/2022 12:24 PM
  • 5 বার পঠিত

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নে ৫ কোটি ৫২ লাখ টাকা ব্যয়ে ১০ কি.মি. কাঁচা সড়ক ও ৫টি কালভার্ট নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
দিনাজপুর এলজিইডি’র সহকারী প্রকৌশলী রেজাউল করিম জানান, বৃহস্পতিবার উপজেলার বিনাইণ ইউনিয়ন পরিষদের সম্মুখে এই সড়ক নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- শিবলী সাদিক এমপি।
তিনি বলেন, তার নির্বাচনী এলাকা নবাবগঞ্জ বিরামপুর ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলার ২৩টি ইউনিয়ন এবং ৩টি পৌরসভায় এ পর্যন্ত ৬০ ভাগ কাঁচা সড়ক পাকা করা হয়েছে। আগামীতে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা পুনরায় সরকার গঠন করতে পারলে সারা দেশের উন্নয়নের ধারাবাহিকতায় তার নির্বাচনী এলাকার সব কাঁচা রাস্তা পাকা হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন- বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আনম রাজু, বিরামপুর পৌরসভার মেয়র অধ্যাপক আক্কাস আলী প্রমুখ।
এলজিইডি’র সূত্রটি জানান, এই ১০ কি.মি. সড়ক নির্মাণের জন্য ২টি প্যাকেজে ২ জন ঠিকাদার নিযোগ করা হয়েছে। আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে সড়ক এবং ৫টি ব্রিজ কাম কালভার্ট নির্মাণ কাজ শেষ করতে সময়সীমা বেঁধে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...