ব্রেকিং নিউজ :
সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি পরিকল্পিতভাবে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের হারিকেন ধরা বিএনপিকে হয়তো হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাবে না : তথ্যমন্ত্রী মরগানের অধীনে খেলবেন মাশরাফি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী বৈশ্বিক মন্দায় বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে : পররাষ্ট্রমন্ত্রী ডাক ব্যবস্থা পুরো ডিজিটাল করা হচ্ছে : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আগামীতে সিলেট থেকে সরাসরি ফ্লাইট নিউইয়র্কে যাবে : বিমান প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 05/08/2022 01:47 PM
  • 5 বার পঠিত

থাইল্যান্ডের একটি নাইটক্লাবে শুক্রবার ভোররাতে আগুন লেগে কমপক্ষে ১৩ জন নিহত এবং ৪০ জন আহত হয়েছে, একজন উদ্ধারকারী কর্মকর্তা এ কথা জানান।
নাম প্রকাশ না করার শর্তে সাওয়াং রোজানাথম্মাসথান রেসকিউ ফাউন্ডেশনের একজন কর্মকর্তা এএফপিকে জানিয়েছেন, ব্যাংককের দক্ষিণে প্রায় ১৫০ কিলোমিটার (৯০ মাইল) দূরে চোনবুরি প্রদেশের সত্তাহিপ জেলার মাউন্টেন বি নাইটস্পটে (বৃহস্পতিবার ১৮০০ জিএমটি) গতরাত ১:০০টার দিকে আগুনের সূত্রপাত হয়। .
রেসকিউ সার্ভিসের পোস্ট করা ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে যে ক্লাবের বিনোদনকারীরা মরিয়া হয়ে চিৎকার করে ক্লাব থেকে পালানোর চেষ্টা করছে, তাদের জামাকাপড় পুড়ে গেছে, তাদের পেছনে আগুন জ্বলছে।
উদ্ধারকারী সংস্থাটি বলেছে, ক্লাবের দেয়ালে মিউজিক্যাল সরঞ্জামের দাহ্য ফোম আগুনের বিস্তার ত্বরান্বিত করেছে এবং এটি নিয়ন্ত্রণে আনতে দমকল কর্মীদের তিন ঘণ্টারও বেশি সময় লেগেছে।
সংস্থা জানায়, মৃতদের মধ্যে চারজন মহিলা এবং নয়জন পুরুষ, বেশিরভাগই ক্লাবের প্রবেশ পথে এবং বাথরুমে পাওয়া গেছে, তাদের দেহ মারাত্মকভাবে পুড়ে গেছে। নিহতরা সবাই থাই নাগরিক বলে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...