ব্রেকিং নিউজ :
মালয়েশিয়ায় দুটি সামরিক হেলিকপ্টারের সংঘর্ষে ১০ ক্রু নিহত ফিলিপাইনের দক্ষিণাঞ্চলে ১২ জঙ্গি নিহত প্রথমবারের মত লিগ শিরোপা জয়ে উচ্ছ্বসিত ইনজাগি শাহরুখের সিনেমার গান নিয়ে ভক্তের অভিযোগ, ৭ বছর পর রায় চট্টগ্রামে ঐতিহ্যবাহী জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল, মেলা ৩ দিন নাটোরে তথ্য অফিসের উদ্যোগে মহিলা সমাবেশ পরিবেশের ভারসাম্য বজায় রাখতে বগুড়ায় শ্রমজীবীদের মাঝে চারা বিতরণ জয়পুরহাটে তীব্র তাপদাহ : হাসপাতালে বাড়ছে রোগী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে কিরগিজস্তানের উপ-পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ
  • প্রকাশিত : ২০২২-০৬-২৬
  • ৫২৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামীকাল সোমবার থেকে ২০২২/২৩ মৌসুমপূর্ব অনুশীলন শুরু করতে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইউনাইটেডের ক্যারিংটন ঘাঁটিতে শুরু হতে যাওয়া সকালের অনুশীলনে ১৫ জন সিনিয়র খেলোয়াড় যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।   
ইতোমধ্যে বেশ কিছু খেলোয়াড় অনুশীলন পুর্ব ডাক্তারী পরীক্ষার জন্য ক্যারিংটন ঘাঁটি ঘুরে এসেছেন। এর মাধ্যমে শুরু হবে ম্যানচেস্টার ইউনাইটেডে এরিক টেন হাগের যুগ। পর্যায়ক্রমে ক্যারিংটনে ফিরে আসার প্রস্তুতি নিচ্ছে ইউনাইটেডের খেলোয়াড়রা। কারণ বেশ কিছু খেলোয়াড় জুনের আন্তর্জাতিক ম্যাচের জন্য চলতি মাসের শুরুতে জাতীয় দলে ডাক পেয়েছেন। ফলে হ্যারি ম্যাগুয়ের, ব্রুনো ফার্নান্দেস ও ক্রিস্টিয়ানো রোনালদোসহ আরো কিছু খেলোয়াড় টেন হাগের এই অনুশীলনে যোগ দিতে পারছেন না।  
তারপরও দৃস্টি আকর্ষনের মতো বেশ কিছু প্রতিভাকে পাচ্ছেন টেন হাগ। যাদের মধ্যে রয়েছেন দুই ইংলিশ তারকা মার্কাস রাসফোর্ড ও জাডন সানচো। নেশন্স লিগের জন্য চলতি মাসের শুরুতে গঠিত জাতীয় দলে ইউনাইটেডের এই উইঙ্গার দ্বয়ের কাউকেই অন্তুর্ভুক্ত করেননি ইংল্যান্ডের কোচ গ্যারেথ সাউথগেট। 
একইভাবে ইউনাইটেডের অনুশীলনের প্রথম দিনেই দেখা যাবে গোলরক্ষক ডেভিড ডি গিয়া, ডিন হেন্ডারসন ও টম হেটনকে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat