ব্রেকিং নিউজ :
ভোলায় ‘মা ইলিশ সংরক্ষণ অভিযান’ সফল করতে চলছে প্রচার-প্রচারণা ধর্মকে ব্যবহার করে কেউ যাতে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকের প্রতি তথ্যমন্ত্রীর শ্রদ্ধা জনগণই হচ্ছে আমাদের দেশের সবচেয়ে বড় শক্তি : পরিকল্পনা মন্ত্রী কুমিল্লায় অনিয়মের অভিযোগে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী বিএনপির মুখে অসাম্প্রদায়িক বাংলাদেশের কথা শোভা পায় না : ওবায়দুল কাদের স্মার্ট টেকনোলজি দেশকে আরও গতিশীল করবে : জাহিদ ফারুক দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যু আইসিসির ‘মাস সেরা’ পুরস্কারে মনোনীত বাংলাদেশের নিগার
  • আপডেট টাইম : 12/08/2022 11:58 PM
  • 42 বার পঠিত

গত মাসেই ঢাকায় এসেছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। গত মার্চে ঢাকায় ঘুরে গেছেন অভিনেত্রী সানি লিওন। একটি বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি।
এবার ঢাকায় আসছেন আরেক বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। এটি হতে যাচ্ছে নোরার প্রথম ঢাকা সফর। জানা গেছে, ঢাকায় একটি পুরস্কার বিতরণী আয়োজনে নাচ পরিবেশন করবেন তিনি।
অনুষ্ঠানের আয়োজক শাহজাহান ভূঁইয়া গণমাধ্যমকে জানান, নোরা ফাতেহির সঙ্গে চূড়ান্ত আলোচনা হয়েছে, ডিসেম্বরের মাঝামাঝির দিকে তিনি ঢাকায় আসবেন।
অনুষ্ঠান আয়োজকদের একজন জানান, নোরা ফাতেহির সঙ্গে ইতোমধ্যেই চূড়ান্ত আলোচনা হয়েছে। চলতি বছরের ডিসেম্বরের মাঝামাঝির দিকে তিনি ঢাকায় আসবেন।
আইটেম গানের পাশাপাশি বলিউডের বেশ কিছু সিনেমায় নজর কেড়েছেন নোরা। এর মধ্যে রয়েছে ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’। এর বাইরে দক্ষিণী সিনেমাতেও সরব উপস্থিতি তার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...