ব্রেকিং নিউজ :
ভোলায় ‘মা ইলিশ সংরক্ষণ অভিযান’ সফল করতে চলছে প্রচার-প্রচারণা ধর্মকে ব্যবহার করে কেউ যাতে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকের প্রতি তথ্যমন্ত্রীর শ্রদ্ধা জনগণই হচ্ছে আমাদের দেশের সবচেয়ে বড় শক্তি : পরিকল্পনা মন্ত্রী কুমিল্লায় অনিয়মের অভিযোগে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী বিএনপির মুখে অসাম্প্রদায়িক বাংলাদেশের কথা শোভা পায় না : ওবায়দুল কাদের স্মার্ট টেকনোলজি দেশকে আরও গতিশীল করবে : জাহিদ ফারুক দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যু আইসিসির ‘মাস সেরা’ পুরস্কারে মনোনীত বাংলাদেশের নিগার
  • আপডেট টাইম : 12/08/2022 12:08 AM
  • 35 বার পঠিত

ক্রমবর্ধমান হতাশা থেকে চেলসিতে পাড়ি জমিয়েছেন বলে বৃহস্পতিবার মন্তব্য করেছেন রাহিম স্টার্লিং। কারণ ম্যানচেস্টার সিটিতে তার খেলার সুযোগ ক্রমেই সংকুচিত হয়ে পড়েছিল। 
ম্যানচেস্টার সিটির হয়ে গত ৫ মৌসুমে চারবার প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন ইংলিশএই  স্ট্রাইকার। শুধু তাই নয়, তার আমলেই সেরা ১০টি ট্রফি জয় করেছে সিটিজেনরা। তবে ক্লাবটিতে ১০০ মিলিয়ন পাউন্ডে ফিল ফোডেন এবং ১২২ মিলিয়ন মার্কিন ডলারে জ্যাক গ্রিলিশ যোগ দেয়ায় গত দুই মৌসুমে স্টার্লিংয়ের খেলার সুযোগ সংকুচিত হয়ে পড়ে।
চেলসির খেলোয়াড় হিসেবে গতকাল আনুষ্ঠানিক পরিচিতি অনুষ্ঠানে ইংল্যান্ডের এই আন্তর্জাতিক তারকা বলেন, ‘বিভিন্ন কারণে সিটিতে আমার খেলার সময় কমে আসছিল বলেই অনুভব করেছি। কিন্তু আমি সময় নস্ট করতে চাইনি। নতুন চ্যালেঞ্জ গ্রহনের মাধ্যমে আমার নিজের খেলার মান আগের মতো ধরে রাখতে চাই। ১৭ বছর ধরে আমি নিয়মিত খেলে আসছি। আর এখন আমি ক্যারিয়ারের সেরা সময়ে এসে পৌঁছেছি। এই সময়ে নিয়মিত খেলতে না পারাটা আমার কাছে কোনভাবেই গ্রহনযোগ্য নয়।’
সিটিতে বিগত ৭ বছরে ৩৩৭টি ম্যাচে অংশ নিয়ে ১৩১টি গোল করেছেন স্টার্লিং। আগামী রোববার স্ট্যামফোর্ড ব্রিজে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে হাইভোল্টেজ লন্ডন ডার্বি ম্যাচ দিয়ে চেলসিতে অভিষিক্ত হতে যাচ্ছেন স্টার্লিং। গত সপ্তাহে জয় দিয়ে প্রিমিয়ার লিগ মিশন শুরু করেছে উভয় ক্লাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...