ব্রেকিং নিউজ :
রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী: হাছান মাহমুদ বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৭-১২
  • ৫৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে আগামী ২৩ অক্টোবর মুখোমুখি হবে বিশ^ ক্রিকেটের দুই চিরপ্রতিন্দ্বন্দি ভারত ও পাকিস্তান। তিন মাসেরও বেশি সময় বাকী থাকলেও ম্যাচের সব টিকিট ইতোমধ্যেই বিক্রি হয়ে গেছে।
আগামী ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টি-টোয়েন্টি বিশ^কাপের ম্যাচে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। বিশ^কাপ বা বহুজাতিক টুর্নামেন্ট ছাড়া ২২ গজের লড়াইয়ে দেখা যায় না এই দুই চিরপ্রতিন্দ্বন্দিকে। তাই এই ম্যাচ নিয়ে ক্রিকেট প্রেমিদের চাহিদা অনেক বেশি। ফলে তিন মাস আগেই বিক্রি হয়ে গেছে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট।
গ্লোবাল স্পোর্টস ট্রাভেল সংস্থার অ্যাশ চাওলা জানান, ৪০ শতাংশ টিকিট কিনেছে ভারতীয়রা, ২৭ শতাংশ উত্তর আমেরিকা, ১৮ শতাংশ অস্ট্রেলিয়া, ১৫ শতাংশ যুক্তরাজ্য এবং বাকী টিকেট কিনে বিশে^র বাকী দেশগুলো।
তিনি আরও জানান, ভারত-পাকিস্তান ম্যাচের ভেন্যু মেলবোর্নের হোটেলগুলোর সব রুম ইতোমধ্যেই বুকড হয়ে গেছে। ভারত-পাকিস্তান ম্যাচের জন্য মেলবোর্নে প্রায় ৪৫-৫০ হাজার ভক্ত আসবে বলে আশা করা হচ্ছে। কয়েক মিনিটের মধ্যেই বিক্রি হয়ে গিয়েছিল টিকিট এবং মাত্র কয়েকটি ভিআইপি টিকি বাকী ছিলো।’গেল বছর গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরেছিলো ভারত।আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat