ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৭-১৮
  • ৪৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র শেখ রকিব হোসেন আজ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।
প্রধানমন্ত্রীর চাচা মেয়র শেখ রকিব হোসেন বেলা ১১টায় নব নির্বাচিত ২০ জন কাউন্সিলরকে সঙ্গে নিয়ে টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ই আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।
এ সময় প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব-২ গাজী হাফিজুর রহমান, কাউন্সিলর জোবায়ের ইসলাম ঝন্টু, মো. আলিমুজ্জামান বিটু, রাশেদ মোহাম্মদ, রনি হোসেন, খায়রুল ইসলাম, আব্দুল জলিল খান, শফিকুর রহমান শুক্তি, এবাদুল হক পলাশ, মো. নাজমুল হাসান, শেখ রাশেদ আহম্মেদ, মো. কাজী রিয়াজুল ইসলাম, আল আমিন, মো. আল আমিন সিকদার (কুটু), শরিফুল ইসলাম, নিয়ামুল হাসান, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর আমেনা খানম, মাহফুজা আক্তার লিপি, খাদিজা পারভীন, নাজনীন বেগম, আছিয়া বেগম সহ জেলা ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।
গত ১৫ জুনের নির্বাচনে শেখ রকিব হোসেন গোপালগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হন। রোববার (১৭ জুলাই) তিনি শপথ গ্রহন করেন। আজ সোমবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর তিনি আনুষ্ঠানিক ভাবে গোপালগঞ্জে পৌরসভার দায়িত্বভার গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat