ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে ঐতিহ্যবাহী জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল, মেলা ৩ দিন নাটোরে তথ্য অফিসের উদ্যোগে মহিলা সমাবেশ পরিবেশের ভারসাম্য বজায় রাখতে বগুড়ায় শ্রমজীবীদের মাঝে চারা বিতরণ জয়পুরহাটে তীব্র তাপদাহ : হাসপাতালে বাড়ছে রোগী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে কিরগিজস্তানের উপ-পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ আনু মুহাম্মদের চিকিৎসায় প্রধানমন্ত্রী সর্বোচ্চ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন: স্বাস্থ্যমন্ত্রী এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র ন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন প্রধানমন্ত্রীর কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি
  • প্রকাশিত : ২০২২-০৭-২৭
  • ৪৮১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মোঃ হাবিবুর রহমান,নওগাঁঃ- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এক আলোচনা সভায় খাদ্য মন্ত্রী বলেন, তলাবিহীন ঝুড়ি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেছেন- তৃনমুল হচ্ছে দলের খুঁটি। আমাদের সুসংগঠিত হতে হবে। রাজনীতি দিয়ে তাদের (বিএনপি) সাথে মোকাবেলা করতে হবে। আগামীতে নওগাঁ জেলার ছয়টি আসন আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই। আর সে লক্ষে আমাদের কাজ করতে হবে।
আজ বুধবার নওগাঁ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি এ মন্তব্য করেন। অনুষ্ঠানের আয়োজন করে জেলা স্বেচ্ছাসেবক লীগ।এসময় জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন নওগাঁ সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক অ্যাড. ওমর ফারুক সুমন বক্তব্য রাখেন।
এসময় আওয়ামী লীগ নেতা, বিভাষ মজুমদার গোপাল, ইলিয়াস তুহিন রেজা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুবুল হক কমল, জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রবিউল ইসলাম রুবেল,সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধার সন্তান রুহুল আমিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপির নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat