ব্রেকিং নিউজ :
ভোলায় ‘মা ইলিশ সংরক্ষণ অভিযান’ সফল করতে চলছে প্রচার-প্রচারণা ধর্মকে ব্যবহার করে কেউ যাতে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকের প্রতি তথ্যমন্ত্রীর শ্রদ্ধা জনগণই হচ্ছে আমাদের দেশের সবচেয়ে বড় শক্তি : পরিকল্পনা মন্ত্রী কুমিল্লায় অনিয়মের অভিযোগে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী বিএনপির মুখে অসাম্প্রদায়িক বাংলাদেশের কথা শোভা পায় না : ওবায়দুল কাদের স্মার্ট টেকনোলজি দেশকে আরও গতিশীল করবে : জাহিদ ফারুক দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যু আইসিসির ‘মাস সেরা’ পুরস্কারে মনোনীত বাংলাদেশের নিগার
  • আপডেট টাইম : 16/09/2022 01:54 AM
  • 12 বার পঠিত

হোয়াইট হাউস বৃহস্পতিবার ইউক্রেনের জন্য আরও সামরিক সহায়তা হিসেবে ৬০ কোটি ডলারের নতুন একটি প্যাকেজ অনুমোদন দিয়েছে। রাশিয়ার আগ্রাসন বাহিনীর বিরুদ্ধে কিয়েভের পাল্টা অভিযানের সমর্থনে ওয়াশিংটনের বিভিন্ন পদক্ষেপের অংশ হিসেবে এমন ঘোষণা দেওয়া হলো। খবর এএফপি’র।
নির্বাহী শাখার এক বিবৃতিতে বলা হয়, এ সহায়তার আওতায় বিভিন্ন সরঞ্জামাদি ও সেবার পাশাপাশি প্রশিক্ষণ প্রদান অন্তর্ভূক্ত রয়েছে। এ ব্যাপারে বিস্তারিত আর কিছু বলা হয়নি এবং অস্ত্রের ধরনের ব্যাপারেও কিছু উল্লেখ করা হয়নি।
গত ফেব্রুয়ারিতে রাশিয়ার ইউক্রেন আগ্রাসন শুরুর পর থেকে যুক্তরাষ্ট্র কিয়েভকে সামরিক সহায়তায় এক হাজার পাঁচশ’ কোটি ডলারের বেশি প্রদান করেছে।
রাশিয়ার সৈন্যদের বিরুদ্ধে ইউক্রেনের সামরিক বাহিনী ব্যাপক প্রতিরোধ যুদ্ধ শুরু করার দুই সপ্তাহ পর যুক্তরাষ্ট্রের এই সর্বশেষ ঘোষণা আসলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...