ব্রেকিং নিউজ :
ভোলায় ‘মা ইলিশ সংরক্ষণ অভিযান’ সফল করতে চলছে প্রচার-প্রচারণা ধর্মকে ব্যবহার করে কেউ যাতে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকের প্রতি তথ্যমন্ত্রীর শ্রদ্ধা জনগণই হচ্ছে আমাদের দেশের সবচেয়ে বড় শক্তি : পরিকল্পনা মন্ত্রী কুমিল্লায় অনিয়মের অভিযোগে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী বিএনপির মুখে অসাম্প্রদায়িক বাংলাদেশের কথা শোভা পায় না : ওবায়দুল কাদের স্মার্ট টেকনোলজি দেশকে আরও গতিশীল করবে : জাহিদ ফারুক দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যু আইসিসির ‘মাস সেরা’ পুরস্কারে মনোনীত বাংলাদেশের নিগার
  • আপডেট টাইম : 16/09/2022 02:06 AM
  • 11 বার পঠিত

বরিশাল জেলায় ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় কবি-সাহিত্যিকদের মেলবন্ধনের প্রত্যয় নিয়ে সাহিত্য উৎসবের আয়োজন করা হয়েছে।
শুক্রবার বিকেল ৩টায় বরিশাল প্রেস ক্লাব মিলনায়তনে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্মরণে বরিশাল সাহিত্য উৎসব-২২ ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করেছে কাব্যকথা সাহিত্য পরিষদ। বর্ণাঢ্য এই অনুষ্ঠানে আলোচনা সভা, কবিতা, ছড়া আবৃত্তি, পুঁথিপাঠ ও সম্মাননা প্রদান করা হবে।
সাহিত্য উৎসব ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম এমপি ও বিশেষ অতিথি থাকবেন সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর মু. মোস্তফা কামাল, লেখক ও অনুবাদক ড. মো. ঈমাম হোসাইন, বাংলাদেশ শিল্পকলা একাডেমির উপ-পরিচালক এস.এম শামিম আকতার, বিশিষ্ট কবি ও সাহিত্যিক আরিফ মঈনুদ্দীন। অনুষ্ঠানের উদ্বোধন করবেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরা।
সাহিত্য উৎসবে সভাপতিত্ব করবেন কাব্যকথা সাহিত্য পরিষদ’র কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট সাংবাদিক, কলামিস্ট ও গীতিকবি মীর আব্দুল আলীম। এসময় স্বাগত বক্তব্য প্রদান করবেন বরিশাল সাহিত্য উৎসব-২২-এর আহ্বায়ক, কবি ও শিশুসাহিত্যিক তপংকর চক্রবর্তী এবং শুভেচ্ছা বক্তব্য প্রদান করবেন কথাশিল্পী সুফিয়া বেগম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...