ব্রেকিং নিউজ :
ভোলায় ‘মা ইলিশ সংরক্ষণ অভিযান’ সফল করতে চলছে প্রচার-প্রচারণা ধর্মকে ব্যবহার করে কেউ যাতে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকের প্রতি তথ্যমন্ত্রীর শ্রদ্ধা জনগণই হচ্ছে আমাদের দেশের সবচেয়ে বড় শক্তি : পরিকল্পনা মন্ত্রী কুমিল্লায় অনিয়মের অভিযোগে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী বিএনপির মুখে অসাম্প্রদায়িক বাংলাদেশের কথা শোভা পায় না : ওবায়দুল কাদের স্মার্ট টেকনোলজি দেশকে আরও গতিশীল করবে : জাহিদ ফারুক দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যু আইসিসির ‘মাস সেরা’ পুরস্কারে মনোনীত বাংলাদেশের নিগার
  • আপডেট টাইম : 17/09/2022 04:23 AM
  • 6 বার পঠিত

 সাভার গলফ্ ক্লাবে তিন দিনব্যাপী এমজিএইচ মোনসোন কাপ গলফ টুর্নামেন্ট-২০২২ শেষে আজ শনিবার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান এবং গলফ ফেডারেশন জেনারেলের প্রেসিডেন্ট এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও, সেনাপ্রধান সাভার গলফ্ ক্লাবের নব নির্মিত টুইলাইট টেরেস’র উদ্বোধন করেন।
তিন দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি-বিদেশী মোট  ৩৬৭ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুবুল  হক উইনার এবং মিসেস শায়লা পারভীন লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন। 
অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার সাভার এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক সাভার সেনানিবাসে কর্মরত ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, সাভার গলফ্ ক্লাব ও দেশের বিভিন্ন গলফ্ ক্লাবের সদস্যবৃন্দ এবং দেশি-বিদেশী গলফারগণ উপস্থিত ছিলেন। 
সেনাবাহিনী প্রধান এমজিএইচ মোনসোন কাপ প্রতিযোগিতার মত মহতী উদ্যোগের ভূয়সি প্রশংসা করেন। তিনিবলেন, এই গলফ টুর্নামেন্টের  মাধ্যমে খেলোয়াড়দের শৃঙ্খলা এবং সত্যনিষ্ঠার গুণাবলী অনুশীলিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...