ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৭-৩১
  • ৩৭১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বগুড়া জেলার শাজাহানপুরে আজ গোপন বৈঠকে নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনার অভিযোগে জামায়াতে ইসলামীর ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো-শাজাহানপুর উপজেলার সাজাপুর দাড়িকামারী দক্ষিণপাড়া গ্রামের আব্দুল মতিন (৬৭),সুজাবাদ বালাপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিক ঠান্ডু (৫০), সুজাবাদ রাজধানীপাড়া গ্রামের মোকাদ্দেসুর রহমান মোত্তাকিম (২৭), সুজাবাদ উত্তরপাড়া গ্রামের বিল্লাল হোসেন (৪২), জামুন্না বগুড়াপাড়া গ্রামের আমিনুল ইসলাম (৫৫),লতিফপুর মধ্যপাড়া গ্রামের নজরুল ইসলাম (৫২), বেজোড়া দক্ষিণপাড়া গ্রামের আনছার আলী (৫৮), আরাফ (২৭), বগুড়ার শেরপুর উপজেলার কলতা গ্রামের শফিকুল ইসলাম (৫০) এবং একই উপজেলার কালশিমাটি গ্রামের জাহাঙ্গীর আলম (৪০)।
এসময় তাদের কাছ থেকে ৪টি তাজা ককটেল , ৪টি লোহার শাবল, ৫টি লোহার হাতুরি, ৫টি লোহার তৈরি ছেনি ও বিভিন্ন সাইজের বাঁশ ও কাঠের ১৫টি লাঠি উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, রোববার ভোরে শাজাহানপুর থানা পুলিশের একটি দল গোপন সূত্রে জানতে পারে সাজাপুর ফটকি ব্রিজের উত্তর পাশে ফাঁকা জায়গায় ৪০ থেকে ৫০জনের একদল জামায়াত-শিবিরের নেতাকর্মী রাষ্ট্রবিরোধী নাশকতামূলক কর্মকান্ড করার লক্ষ্যে গোপন বৈঠক করছে। এমন সংবাদ পেয়ে পুলিশ সদস্যরা সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
পুলিশ জানায়, তাদের (জামায়াত-শিবির) পরিকল্পনা ছিল মহাসড়কে বেরিকেড দিয়ে যান চলাচল ব্যাহত করা, ব্রিজ ভেঙেফেলাসহ সরকারি ও বেসরকারি গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোর ক্ষতিসাধন করা।
শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেফতারকৃত জামায়াতে ইসলামীর নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। নাশকতার পরিকল্পনা ও ককটেল উদ্ধারের ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat