• প্রকাশিত : ২০২২-০৮-০৪
  • ৪৮৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বান্দরবান জেলার তহ্জিংডং’র আয়োজনে জেলা পর্যায়ে সরকারী ও বেসরকারী স্টেকহোল্ডারদের সাথে ‘শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে পার্বত্য চট্টগ্রামে মেয়ে শিশু ও নারীর ক্ষমতায়ন’ প্রকল্পের ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বান্দরবান প্রেসক্লাবের হলরুমে এই ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়।
সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা সমাজসেবা কর্মকর্তা মিলটন মুহুরী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো.ফরিদ উদ্দিন, প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, ইউএনডিপির জেলা ব্যবস্থাপক খুশী রায় ত্রিপুরা, তহ্জিংডং’র এরিয়া জোন কো-অর্ডিনেটর লেলুং খুমী।
সভায় তহ্জিংডং’র ‘শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে পার্বত্য চট্টগ্রামে মেয়ে শিশু ও নারীর ক্ষমতায়ন’ প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক ম্যামিসিং মারমা’র সঞ্চালনায় এসময় তহ্জিংডং’র মনিটরিং ও রির্পোটিং অফিসার অতনু দেওয়ান, জেন্ডর ও ট্রেনিং অফিসার ইতি বিশ্বাস,ওয়ান স্টপ ক্রাইসিস’র প্রোগ্রাম অফিসার অরুন বিকাশ চাকমাসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ,সাংবাদিক ,তহ্জিংডংর কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।
সভার শুরুতে প্রকল্পের অগ্রগতি ও সার্বিক অবস্থা প্রেজেন্টেশন করেন তহ্জিংডং’র ‘শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে পার্বত্য চট্টগ্রামে মেয়ে শিশু ও নারীর ক্ষমতায়ন’ প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক ম্যামিসিং মারমা।
তিনি বলেন,‘শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে পার্বত্য চট্টগ্রামে মেয়ে শিশু ও নারীর ক্ষমতায়ন’ প্রকল্প’র মূল লক্ষ্য ও উদ্দ্যশে হলো পার্বত্য চট্টগ্রামে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মেয়ে শিশুদের শিক্ষার মান উন্নয়ন এবং সকল প্রকার নির্যাতন প্রতিরোধে সমাজের সর্বস্তরের জনগণকে সম্পৃক্ত করা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat