ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৮-০৫
  • ৫৭২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মোঃ হাবিবুর রহমান,নওগাঁ প্রতিনিধিঃ-নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ময়েজ উদ্দিন (৬৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন ও আহত হয়েছেন ২ জন । এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ ।
বৃহস্পতিবার (৪ আগস্ট) দিবাগত রাতে উপজেলার খাগড়া (মান্দা সদর ) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ময়েজ উদ্দিন ওই গ্রামের মৃত ফরিদ উদ্দিনের ছেলে ।আহতরা হলেন , খাগড়া গ্রামের নিহত ময়েজ উদ্দিনের ছেলে মাসুদ রানা (৪২) ও রাজ্জাক হোসেনের ছেলে রানা ইসলাম (২২) ।
গ্রেফতারকৃতরা হলেন , একই গ্রামের হাফেজ উদ্দীনের ছেলে নাজমুল (২২) , আলীম উদ্দিনের ছেলে রাকিবুল ইসলাম রকি (৩০) ও আলীম উদ্দিনের স্ত্রী মকছেদা (৫০) ।
জানা যায় যে , জমি নিয়ে কয়েকদিন থেকে বিরোধীতা চলছে কিন্তু বিভিন্ন ভাবে উভয়পক্ষ মিলে সমাধানের চেষ্টা করা হয়েছে কিন্তু কোনো কিছুই সম্ভব হয় নি । পরে গতকাল বৃহস্পতিবার রাতে মান্দা সদর বাজারে সমাধানের জন্য বসা হলে তা কোনভাবেই সমাধান হয়নি । পরে তারা ময়েজ উদ্দিনসহ কয়েকজনের উপর লাঠিসোটা নিয়ে হামলা চালায়। ময়েজ উদ্দিনকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা প্রাথমিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে পরে রিফার্ট করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি ।এ বিষয়ে অভিযুক্ত রাকিবুল ইসলাম রকি ও নাজমুল ইসলামের সাথে কথা হলে তারা বলেন আমরা এ বিষয়ে কিছুই জানিনা ।
এ বিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন , এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে এবং তিনজনকে গ্রেফতার করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat