ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৮-২৬
  • ২৮৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, জ্বালানি সংকটে বিশ্ব একটি বড় বিপর্যয়ে পড়েছে। তাই এক মাসের মধ্যেই দেশের বিদ্যুত সমস্যার সমাধানের চেষ্টা করা হচ্ছে।
আজ বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা  প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নসরুল হামিদ আরো বলেন, এ জ্বালানি বিপর্যয়ের প্রভাব বাংলাদেশেও পড়েছে। দেশে কলকারখানা বেড়েছে। গ্রাহক পর্যায়ে বিদ্যুতের চাহিদা বেড়েছে। তাই বিদ্যমান সংকট মোকাবিলায় সবাইকে সাশ্রয়ী হতে হবে।
তিনি অরাজকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে দলীয় নেতা-কর্মীদের সজাগ থাকার আহবান জানান।
দক্ষিণ কেরানীগঞ্জ থানা শাখা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজি মো. ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজি মো. মুজিবুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসরারুল হাসান আসু। দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম.ই মামুন সভাটি সঞ্চালনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat