ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র ‘আজ ইরাকে বিমান হামলা চালায়নি’: সেন্টকম মধ্যপ্রাচ্যে ‘প্রতিশোধের চক্র’ বন্ধ করতে হবে: জাতিসংঘ প্রধান নাইজার থেকে সৈন্য সরিয়ে নিতে সম্মত যুক্তরাষ্ট্র আলোচনার জন্যে তুরস্কে হামাস নেতা ইসমাইল হানিয়েহ জয়পুরহাটে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ক্রিকেট কার্নিভাল অনুষ্ঠিত
  • প্রকাশিত : ২০২২-০৯-১৬
  • ৪৪৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে ৩৬৩ জনের করোনা শনাক্ত হয়েছে এবং শনাক্তের হার ১০ দশমিক ৮৭ শতাংশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এর আগে গতকাল বৃহস্পতিবার করোনায় ১ জনের মৃত্যু হয়। আর একই সময়ে ৪৩৮ জনের করোনা শনাক্ত হয় এবং শনাক্তের হার ৮ দশমিক ৯০ শতাংশ।
নতুন রোগীদের নিয়ে দেশে শনাক্ত মোট কোভিড রোগীর সংখ্যা বেড়ে ২০ লাখ ১৬ হাজার ৯৪৬ জনে দাঁড়িয়েছে। তাদের মধ্যে ২৯ হাজার ৩৩৯ জনের মৃত্যু হয়েছে।
২০১৯ সালের শেষে চীনের উহানে প্রথম করোনার সংক্রমণ ধরা পড়ে। এরপর কয়েক মাসের মধ্যে এ ভাইরাস সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। দেশে প্রথম করোনা শনাক্ত হয় ২০২০ সালের ৮ মার্চ। আর প্রথম মৃত্যু হয় একই বছরের ১৮ মার্চ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat