ব্রেকিং নিউজ :
জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে ২৫ তম বিসিএস ফোরামের শ্রদ্ধা ড্রিমলাইনারের কারিগরি বিষয়ে বোয়িংয়ের সঙ্গে কথা বলতে বিমানের প্রতি পর্যটনমন্ত্রীর নির্দেশ জাতির পিতার সমাধিতে অগ্রণী ব্যাংকের দুই ডিএমডির শ্রদ্ধা সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত যুক্তরাষ্ট্র ‘আজ ইরাকে বিমান হামলা চালায়নি’: সেন্টকম
  • প্রকাশিত : ২০২২-০৯-১৭
  • ৩০৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত নয় লক্ষ ৭০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে নাটোরের ২০ জন অসহায় ব্যক্তির মাঝে। 
সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল আজ শনিবার বেলা ১১টায়  তার নিজ কার্যালয়ে অনুদানের চেক হস্তান্তর করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকী এবং আওয়ামী লীগের অন্যান্য নেতা-কর্মী।
অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মানবিক রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অর্থনৈতিক মুক্তির স্বপ্ন পূরণে তিনি নিরলসভাবে কাজ করছেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা পৌঁছে যেতে চাই উন্নত বাংলাদেশের অভীস্ট লক্ষ্যে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat