ব্রেকিং নিউজ :
মানব স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক খনিজ পদার্থ অ্যাসবেসটস আমদানি ও বিপণন নিষিদ্ধের দাবি বিএনপি দুঃখ-কষ্টের যে বাংলাদেশ সৃষ্টি করেছিল আজ আর তা নেই : বস্ত্র ও পাট মন্ত্রী রমজান, ঈদ ও নববর্ষের অনুষ্ঠানগুলো সুন্দরভাবে সম্পন্ন হয়েছে : ডিএমপি কমিশনার পরিবেশ দূষণ নিয়ন্ত্রণে মানুষের প্রত্যাশা পূরণ করতে হবে : সাবের চৌধুরী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানে আগামী ২১-২৭ এপ্রিল পর্যন্ত চিকিৎসা দিবে ক্ষুদে ডাক্তার ঈদ ও নববর্ষে পদ্মাসেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায় স্মার্ট মন্ত্রণালয় তৈরি করতে সমন্বিতভাবে কাজ করতে হবে : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে বিএনপি বাংলাদেশের অস্তিত্বের মূলে আঘাত করতে চায় : ওবায়দুল কাদের ৩২ বছর আগে সড়ক দুর্ঘটনা : দায়ী চালকের ৩ বছরের সাজা হাইকোর্টে বহাল
  • প্রকাশিত : ২০২২-০৯-২৬
  • ২৩৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড বাংলাদেশ ট্যুরিস্ট সাইক্লিস্টের সহযোগিতায় আজ বিকেলে রাজধানীর পর্যটন ভবন প্রাঙ্গণে এক সাইকেল র‌্যালীর আয়োজন করে।
প্রতি বছরের মতো এবারও পর্যটন দিবসের একদিন আগে পর্যটন ভবন প্রাঙ্গণে এই র‌্যালীর আয়োজন করা হয়। 
‘পর্যটনে নতুন ভাবনা’-এ শ্লোগানকে সামনে রেখে দিবসটি পালনের জন্য গৃহীত কর্মসূচির মধ্যে সাইকেল র‌্যালী অন্যতম।
অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 
বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোহাম্মদ জাবেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি  ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব মো. মোকাম্মেল হোসেন। 
এ সময় আরও উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (পর্যটন) মো. অলিউল্লাহ।
বাংলাদেশ ট্যুরিস্ট সাইক্লিস্টের প্রধান সমন্বয়ক মো. আমিনুল ইসলাম টুববুস-এর নেতৃত্বে সাইকেল র‌্যালীতে দেশের বিভিন্ন জেলার ৫ শতাধিক ট্যুরিস্ট সাইক্লিস্ট অংশগ্রহণ করেন। 
র‌্যালিটি আগারগাঁও পর্যটন প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন ঘুরে পর্যটন ভবন এসে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat