ব্রেকিং নিউজ :
সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রাইজ ফর ক্রিয়েটিভ ইকোনমি এর মনোনয়ন আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানি রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে অভিযান পরিচালনায় হাইকোর্টের নির্দেশ প্রধানমন্ত্রী কাল কক্সবাজার জনসভায় বক্তৃতা দেবেন পরিবেশবান্ধব শিল্পায়ন বাস্তবায়নে কাজ করছে বেসরকারি খাত : এফবিসিসিআই সভাপতি সারাদেশের মতো সোহরাওয়ার্দী উদ্যানেও সরকার নিরাপত্তা দেবে : তথ্যমন্ত্রী বাংলাদেশ-ভারত মৈত্রী দিবসে সম্প্রীতি বাংলাদেশ’র শুভেচ্ছা বিএনপি’র সমাবেশের স্থান নিয়ে সমস্যার সমাধান হয়ে যাবে : ওবায়দুল কাদের যশোর মুক্তদিবস পালিত
  • আপডেট টাইম : 23/11/2022 05:14 PM
  • 6 বার পঠিত

প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় রোহিঙ্গা প্রত্যাবর্তনের বিষয়ে হালনাগাদ তথ্য নিয়ে আলোচনা করা হয়েছে।
কমিটির সভাপতি মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়ার সভাপতিত্বে আজ সংসদ ভবনে  এ সভা অনুষ্ঠিত হয়। 
  কমিটি সদস্য মুহাম্মদ ফারুক খান, মোঃ ইলিয়াস উদ্দিন মোল্লাহ, মোঃ মোতাহার হোসেন, মোঃ মহিবুবুর রহমান এবং বেগম নাহিদ ইজাহার খান সভায় অংশগ্রহণ করেন। 
সভার শুরুতে ২০তম বৈঠকের কার্যবিবরণী নিশ্চিতকরে  সিদ্ধান্ত সমূহের অগ্রগতি পর্যালোচনা করা হয়। 
সভায় বাংলাদেশ ইন্সটিটিউট অব মেরিটাইম রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট (বিআইএমআরডি) এর সার্বিক কার্যক্রম সম্পর্কে বিশদ আলোচনা করা হয়।
কমিটির সভায় জলবায়ু পরিবর্তন সংশ্লিষ্ট চ্যালেঞ্জসমূহ মোকাবেলায় সশস্ত্র বাহিনী গৃহীত পদক্ষেপ/প্রস্তুতি কার্যক্রমের পর্যালোচনা করা হয়।
সভায়  ইয়েমেনে অপহৃত লেফটেন্যান্ট কর্ণেল (অবঃ) আনামকে দেশে ফিরিয়ে আনার ব্যাপারে কমিটি থেকে মন্ত্রণালয় গৃহীত উদ্যোগের ব্যাপারে জানতে চাওয়া হয়। 
প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, সেনাবাহিনী, বিমানবাহিনী ও নৌবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, আবহাওয়া অধিদপ্তরের পরিচালক এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...