ব্রেকিং নিউজ :
সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রাইজ ফর ক্রিয়েটিভ ইকোনমি এর মনোনয়ন আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানি রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে অভিযান পরিচালনায় হাইকোর্টের নির্দেশ প্রধানমন্ত্রী কাল কক্সবাজার জনসভায় বক্তৃতা দেবেন পরিবেশবান্ধব শিল্পায়ন বাস্তবায়নে কাজ করছে বেসরকারি খাত : এফবিসিসিআই সভাপতি সারাদেশের মতো সোহরাওয়ার্দী উদ্যানেও সরকার নিরাপত্তা দেবে : তথ্যমন্ত্রী বাংলাদেশ-ভারত মৈত্রী দিবসে সম্প্রীতি বাংলাদেশ’র শুভেচ্ছা বিএনপি’র সমাবেশের স্থান নিয়ে সমস্যার সমাধান হয়ে যাবে : ওবায়দুল কাদের যশোর মুক্তদিবস পালিত
  • আপডেট টাইম : 23/11/2022 08:53 PM
  • 12 বার পঠিত

বগুড়া জেলায় আজ শিবগঞ্জ উপজেলার নৈশপ্রহরী আব্দুল জব্বার হত্যা মামলায় ছয়ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ ও জনপ্রতি পাঁচহাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।
আজ বুধবার বেলা ১২ টায় বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ- ৩য় আদালতের বিচারক রুবাইয়া ইয়াছমিন এ রায় ঘোষনা করেন।
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ছয় আসামিরা হলো- মো. আফজাল হোসেন, মো. জাহিদুল ইসলাম, মো. সাইফুল আলম, মো. গোলজার রহমান, মো. আলম ফকির ও মোছা. আছমা বেগম।
দন্ডিতদের মধ্যে মো. আলম ফকির ও মোছা. আছমা বেগম পলাতক এবং বাকীরা রায় ঘোষনার সময় আদালতে উপস্থিত ছিলো।
আদালত সূত্রে জানা যায়, জেলার শিবগঞ্জ উপজেলার বিলহামলা এলাকায় ১৯৯৮ সালের ২৮ অক্টোবর একটি চাতালের নৈশপ্রহরী আব্দুল জব্বারকে হত্যা করে মালামাল লুট করা হয়। এ ঘটনায় পরদিন চালকলের মালিক শরীফউদ্দিন বাদি হয়ে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। দীর্ঘ আইনি প্রক্রিয়া শেষে আজ আদালত রায় ঘোষনা করেন।
এ মামলার রায়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অতিরিক্ত পিপি জহুরুল ইসলাম ও এপিপি বিনয় কুমার দাস বিশু এবং আসামীপক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট নূর নবী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...