ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-১০-০৬
  • ৩৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জে জন্ম-মৃত্যু সনদ নিবন্ধনে উল্লাপাড়া পৌরসভা সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ পৌরসভা হিসেবে নির্বাচিত হয়েছে। জেলা প্রশাসক ড: ফারুক আহম্মা‌দের সভাপতিত্বে বৃহস্পতিবার দুপুরে জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস-২০২২ ইং উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে শহীদ কেএম শামসুদ্দিন সম্মেলন কক্ষে জন্ম-মৃত্যু সনদ নিবন্ধন নিয়ে আলোচনা সভা ও জেলার শ্রেষ্ঠ পৌরসভা ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা শেষে জেলার শ্রেষ্ঠ পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলামের হাতে সম্মাননা স্মারকের ক্রেষ্ট তুলে দেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।
জেলা প্রশাসক ড: ফারুক আহম্মা‌দের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা: রাম পদ রায়, সিরাজগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক আব্দুল্লাহেল বাকী. স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মাদ তোফাজ্জল হোসেন, সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোঃ হেলাল উদ্দিন আহমেদ প্রমুখ।

এসময় উপ‌স্থিত ছি‌লেন সিরাজগঞ্জ জেলার সকল পৌরসভার মেয়র, কাউন্সিলর, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সরকারি কর্মকর্তাগণ। অনুষ্ঠা‌নে নাগরিক সেবা প্রদানে জন্ম ও মৃত্যু নিবন্ধন অতি স্বল্প সময়ের মধ্যে সম্পন্ন করে তা প্রদানের জন্য নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক।

শ্রেষ্ঠ পৌরসভা নির্বাচিত হওয়ায় উল্লাপাড়া পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলাম তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন- এই অর্জন পুরো পৌরবাসীর। আগামীতে আরো পরিচ্ছন্ন ও উন্নত সেবা প্রদানের মাধ্যমে দেশের শ্রেষ্ঠ পৌরসভা হিসেবে নির্বাচিত হতে চাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat