ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে নড়াইলে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসানসহ দুজন নিহত স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে : তথ্য প্রতিমন্ত্রী টেকসই কৃষি ব্যবস্থা প্রচলনে সরকার কাজ করছে : স্পিকার নতুন প্রজন্মের মাঝে স্বাধীনতার ঘোষণাপত্রের তাৎপর্য তুলে ধরার আহ্বান জানিয়েছেন রিমি
  • প্রকাশিত : ২০২২-১০-১০
  • ২৪৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের পতন ঘটানোর শক্তি কারো নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ।
তিনি বলেন, পরিস্কারভাবে বলে দিচ্ছি- আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে বাংলাদেশে এমন কোন শক্তি নেই, শেখ হাসিনার সরকারের পতন ঘটাতে পারে। এজন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। শেখ হাসিনার নেতৃত্বেই দেশ চলবে।
হানিফ আজ সোমবার বিকেলে লক্ষ্মীপুরের রামগতি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলার রামগতি আ স ম আবদুর রব সরকারি কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 
আওয়ামী  লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনের নামে বিএনপি সন্ত্রাসী পথ বেছে নিয়েছে। কারণ তাদের নেতা তারেক রহমান স্বীকৃত একজন সন্ত্রাসী। বিএনপির সময় দেশে হেযবুত তাওহীদ, জেএমবিসহ জঙ্গী সংগঠনগুলো প্রতিষ্ঠিত হয়েছিল। 
তিনি বলেন, বাংলা ভাই ও আবদুর রহমান তাদেরই সৃষ্টি। তারাই রাজপথে নৈরাজ্য সৃষ্টি করেছিল। তারা আবার রাষ্ট্র ক্ষমতায় আসতে চায়। কিন্তু দেশের জনগণ সন্ত্রাসী তারেক রহমান ও দুর্নীতিবাজ খালেদা জিয়াকে রাষ্ট্র ক্ষমতায় আনবে না।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওয়াহেদ মুরাদের সভাপতিত্বে সম্মেলনে দলের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু এবং সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি বক্তব্য রাখেন। 
এর আগে নেতৃবৃন্দ সম্প্রতি স্থানীয় সন্ত্রাসীদের হাতে যুবলীগ নেতা আলাউদ্দিন পাটওয়ারী নিহত হওয়ার ঘটনায় আয়োজিত এক প্রতিবাদ সভায় যোগ দেন। বশিকপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat