ব্রেকিং নিউজ :
এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা মানবসম্পদ উন্নয়নে উচ্চ শিক্ষার বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুণের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে : পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১০-১৩
  • ২০৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের উপনির্বাচনের অনিয়ম তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করেছে নির্বাচন কমিশন (ইসি)।
এই উপনির্বাচনের অনিয়মগুলো তদন্ত করে কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। কমিটির প্রতিবেদন পাওয়ার পরে গাইবান্ধা-৫ আসনে পরবর্তী নির্বাচন বিষয়ে প্রয়োজনীয় সিদ্ধান্ত নেয়া হবে বলে তিনি জানান।
ইসি সচিবালয়ের যুগ্মসচিব (চলতি দায়িত্ব) ও জনসংযোগ বিভাগের পরিচালক এস এম আসাদুজ্জামান আজ জানান, ইসি সচিবালয়ের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথকে প্রধান করে গঠিত কমিটির অন্য দুই সদস্য হলেন- ইসি সচিবালয়ের যুগ্মসচিব (প্রশাসন ও অর্থ) মো. কামাল উদ্দিন বিশ্বাস এবং যুগ্মসচিব (নির্বাচন ব্যবস্থাপনা-১) মো. শাহেদুন্নবী চৌধুরী।
অনিয়মের অভিযোগে গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন বুধবার বন্ধ ঘোষণা করে নির্বাচন কমিশন। রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন কার্যালয় থেকে সিইসি কাজী হাবিবুল আউয়াল এ ঘোষণা দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat