• প্রকাশিত : ২০২২-১০-১৪
  • ৫২৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামী ২২ অক্টোবর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টি-টোয়েন্টি বিশ^কাপের সুপার টুয়েলভে স্বাগতিক অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার  ম্যাচের সব টিকিট বিক্রি শেষ হয়ে গেছে।
ক্রিকেটের  নিয়ন্ত্রক সংস্থা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি)পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।
গত টি-টোয়েন্টি বিশ^কাপের দুই ফাইনালিস্ট  অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। গত আসরের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া এবং রানার্স-আপ নিউজিল্যান্ডের মধ্যকার ঐ ফাইনালের পুনরাবৃত্তি হচ্ছে আসন্ন বিশ^কাপের সুপার টুয়েলভে।
প্রথমবারের মত এবার অস্ট্রেলিয়ায় মাটিতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ^কাপ। এবারের বিশ্বকাপ দেখার জন্য ইতোমধ্যেই ৬ লাখের বেশি টিকিট কিনেছে ক্রিকেটপ্রেমিরা।
শুধুমাত্র যে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের টিকিট বিক্রিই শেষ হয়েছে, তা নয়। আরও কিছু ম্যাচের টিকিট বিক্রি অনেক আগেই শেষ হয়েছে। এরমধ্যে উল্লেখযোগ্য হলো দুই চিরপ্রতিন্দ্বন্দি ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট।
২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। ঐ ম্যাচের জন্য টিকিট ছাড়ার পাঁচ মিনিটের ব্যবধানে গ্যালারির সব টিকিট বিক্রি হয়ে যায়। পরবর্তীতে চাহিদার ভিত্তিতে দুই মাস আগে স্ট্যান্ডিং টিকিট ছাড়া হলে, ১০ মিনিটের ব্যবধানে সবগুলো টিকিটও বিক্রি হয়ে যায়।
এছাড়াও আগামী ২৭ অক্টোবর সিডনিতে সুপার টুয়েলভে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে বাংলাদেশ। ঐ দিনই একই ভেন্যুতে লড়বে ভারত ও প্রথম রাউন্ডে ‘এ’ গ্রুপ রানার্স-আপ দল। ঐদিনের টিকিট দিয়ে ঐ দুই ম্যাচের খেলা দেখা যাবে। ডাবল হেডারের ঐ দু’টি ম্যাচের টিকিটও বিক্রি শেষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat