ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে ঐতিহ্যবাহী জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল, মেলা ৩ দিন নাটোরে তথ্য অফিসের উদ্যোগে মহিলা সমাবেশ পরিবেশের ভারসাম্য বজায় রাখতে বগুড়ায় শ্রমজীবীদের মাঝে চারা বিতরণ জয়পুরহাটে তীব্র তাপদাহ : হাসপাতালে বাড়ছে রোগী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে কিরগিজস্তানের উপ-পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ আনু মুহাম্মদের চিকিৎসায় প্রধানমন্ত্রী সর্বোচ্চ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন: স্বাস্থ্যমন্ত্রী এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র ন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন প্রধানমন্ত্রীর কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি
  • প্রকাশিত : ২০২২-১১-০৭
  • ৪৬৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগের শিরোপা জিতেছে  নারিন্দা প্রগতি বয়েজ ক্লাব। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশেনের  ব্যবস্থাপনায়  এবং দেশের অন্যতম  শিল্প গ্রুপ মৌসুমী ইন্ডাস্ট্রিজের  পৃষ্ঠপোষকতায় আজ রাজধানীর শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে  ৪৪-৩৮ গোলে প্রাইম স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন শিরোপা নিশ্চিত করে নারিন্দা। বিজয়ী দল প্রথমার্ধে ২৫-১৯ গোলে এগিয়ে ছিল।
এই নিয়ে তৃতীয় বারের মতো লিগ শিরোপা জয় করল নারিন্দা। এর আগে ২০০৮ ও ২০১৪ সালে লিগ শিরোপা জয় করেছিল তারা। এর আগে বাংলা ক্লাব ৩৮-২৩ গোলে জুরাইন জনতা ক্লাবকে হারিয়ে লিগে ৩য় স্থান অর্জন করেছে।
ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের অতিরিক্ত সচিব আবু মমতাজ সাদউদ্দিন আহমেদ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, লিগ কমিটির চেয়ারম্যান শেখ বাহাউদ্দীন রিটু ও সম্পাদক মো: জাহাঙ্গীর হোসেন।  
অংশগ্রহনকারী দল:
গ্রুপ এ:- আরামবাগ ক্রীড়া সংঘ, ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব, প্রাইম স্পোর্টিং ক্লাব, ফ্লেইম বয়েজ ক্লাব ও জুরাইন জনতা ক্লাব।
গ্রুপ বি:- নারিন্দা প্রগতি বয়েজ ক্লাব, বাংলা ক্লাব, সুর্যোদয় ক্রীড়া চক্র ও মেনজিস ক্রীড়া চক্র।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat