ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে চালের উৎপাদন ও সরবরাহ সংক্রান্ত অবহিতকরণ সভা নোয়াখালীতে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় উচ্ছেদ অভিযান দিনাজপুর হাবিপ্রবিতে ফেলে দেওয়া জিনিস থেকে তৈরি চিত্রকর্ম প্রদর্শনী নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: শফিকুর রহমান চৌধুরী
  • প্রকাশিত : ২০২২-১২-০১
  • ২৯৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দেশে গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৬৮৮ জনের নমুনা পরীক্ষায় ১২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আগের দিন ২ হাজার ২৩৪ জনের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছিল ১৮ জন।
স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ করোনা সংক্রমণ কমেছে দশমিক ৩৬ শতাংশ। বুধবার করোনা শনাক্তের হার ছিল দশমিক ৮১ শতাংশ। আজ কমে হয়েছে দশমিক ৪৫ শতাংশ।
এখন পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ২৯ হাজার ৪৩৩ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে এখন পর্যন্ত ১ কোটি ৫১ লাখ ৫৫৮ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ৩৬ হাজার ৫৯৭ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৪৯ শতাংশ। করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ৮৯ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৮৫ হাজার ৮৯৯ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ৫১ শতাংশ। গতকালও সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ৫১ শতাংশ।
এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৭৫৬ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৭ জন। শনাক্তের হার দশমিক ৩৯ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল দশমিক ৭১ শতাংশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat