ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-১২-১০
  • ৩১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

গোপালগঞ্জ জেলায় ভাসমান কৃষির আধুনিক প্রযুক্তির উপর মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে কাশিয়ানী উপজেলার আডকান্দি গ্রামে অনুষ্ঠিত এই মাঠ দিবসে প্রধান অতিথির বক্তৃতা করেন কৃষি মন্ত্রণালয়ের গবেষণা অনুবিভাগের অতিরিক্ত সচিব ড. মাহা. বশিরুল আলম।
বিশেষ অতিথির বক্তৃতা করেন কৃষি গবেষণা ইনস্টিটিউটের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. এম এম কামরুজ্জামান ও ভাসমান কৃষির প্রকল্প পরিচালক ড: মো. মোস্তাফিজুর রহমান তালুকদার।
কৃষি গবেষণা ইনস্টিটিউটের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. বিমল চন্দ্র কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই মাঠ দিবসে কৃষি গবেষণা ইনস্টিটিউটের বিজ্ঞানী, ভাসমান বেডে ফসল আবাদকারী কৃষকসহ আরো অনেকে বক্তব্য রাখেন।
কৃষিগবেষণা ইনস্টিটিউটের ভাসমান বেডে সবজি ও মসলা চাষ গবেষণা, সম্প্রসারণ এবং জনপ্রিয়করণ প্রকল্প আয়োজিত এই মাঠ দিবসে কাশিয়ানী
উপজেলার শতাধিক কৃষক ও কৃষাণী অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat