ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-১২-১০
  • ৪০৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বলিউডের আইটেম কুইন নোরা ফাতেহি। প্রথমবারের মতো বিশ্বকাপ মঞ্চ মাতিয়েছেন। আজ শনিবার রাতে তার জন্মভূমি মরক্কোর বিপক্ষে তার প্রিয় খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদোর দেশের পর্তুগালের খেলা। আজ কোন পক্ষে থাকবেন তিনি?
নোরা জানিয়ে দিলেন সেই তথ্য। আজ তিনি হাকিমি-জিয়াকদের জন্য গলা ফাটাবেন। এই বার্তাই দিয়েছেন এই অভিনেত্রী। তিনি চান তার মায়ের দেশ মরক্কো এবার ফাইনাল খেলুক।
এর আগে উরুগুয়ের সঙ্গে গ্রুপ পর্বে পর্তুগালের খেলা মাঠে বসে দেখেছেন নোরা ফাতেহি। রোনালদোর খেলা তাকে মুগ্ধ করে বরাবরই। মাঠে বসে প্রিয় খেলোয়াড়ের খেলা দেখার অনুভূতি তিনি টুইট করে জানান। ইচ্ছা প্রকাশ করেন সি আর সেভেনে সঙ্গে নৃত্য করারও। তবে আজ আর তিনি রোনালদোর পক্ষে গলা ফাটাবেন না। কারণ প্রিয় ফুটবলারের প্রতিপক্ষ যে আজ তার মায়ের ভূমি! বলিউডে কাজ করলেও নোরা ফাতেহি মরক্কো বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক। তার মা মরক্কোর, বাবা কানাডিয়ান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat