ব্রেকিং নিউজ :
নানা কর্মসূচীতে গোপালগঞ্জে বাংলা নববর্ষ পালন বর্ণাঢ্য আয়োজনে রাঙ্গামাটিতে বাংলা নববর্ষ উদযাপন পাল্টা হামলা হলে প্রতিক্রিয়া হবে ভয়াবহ, হুঁশিয়ারি ইরানের সোমালিয়ার জিম্মিদশা থেকে মুক্তিতে স্বস্তি নোয়াখালীর দুই নাবিকের পরিবারে আগামিকাল নড়াইলে শুরু হচ্ছে ১৫ দিনব্যাপী ‘সুলতান মেলা’ মেহেরপুরে বিভিন্ন রোগে আক্রান্তদের আর্থিক সহায়তা বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে পুঁথি পাঠ, লালন সঙ্গীত, নৃত্য ও ঢাকের তালে বর্ষবরণ প্রধানমন্ত্রী সকলের নিজস্ব কৃষ্টি ও সংস্কৃতি পালনের সুযোগ করে দিয়েছেন : পার্বত্য প্রতিমন্ত্রী ইরান-ইসরায়েল উত্তেজনা নিরসন ও গাজায় হত্যাযজ্ঞ বন্ধ চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনায় আরও ৪ জন গ্রেফতার
  • প্রকাশিত : ২০২২-১২-১০
  • ৪১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বলিউডের আইটেম কুইন নোরা ফাতেহি। প্রথমবারের মতো বিশ্বকাপ মঞ্চ মাতিয়েছেন। আজ শনিবার রাতে তার জন্মভূমি মরক্কোর বিপক্ষে তার প্রিয় খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদোর দেশের পর্তুগালের খেলা। আজ কোন পক্ষে থাকবেন তিনি?
নোরা জানিয়ে দিলেন সেই তথ্য। আজ তিনি হাকিমি-জিয়াকদের জন্য গলা ফাটাবেন। এই বার্তাই দিয়েছেন এই অভিনেত্রী। তিনি চান তার মায়ের দেশ মরক্কো এবার ফাইনাল খেলুক।
এর আগে উরুগুয়ের সঙ্গে গ্রুপ পর্বে পর্তুগালের খেলা মাঠে বসে দেখেছেন নোরা ফাতেহি। রোনালদোর খেলা তাকে মুগ্ধ করে বরাবরই। মাঠে বসে প্রিয় খেলোয়াড়ের খেলা দেখার অনুভূতি তিনি টুইট করে জানান। ইচ্ছা প্রকাশ করেন সি আর সেভেনে সঙ্গে নৃত্য করারও। তবে আজ আর তিনি রোনালদোর পক্ষে গলা ফাটাবেন না। কারণ প্রিয় ফুটবলারের প্রতিপক্ষ যে আজ তার মায়ের ভূমি! বলিউডে কাজ করলেও নোরা ফাতেহি মরক্কো বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক। তার মা মরক্কোর, বাবা কানাডিয়ান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat