ব্রেকিং নিউজ :
টাঙ্গাইলের যমুনা নদীতে অষ্টমী স্নানে পুণ্যার্থীদের ঢল দিনাজপুরে নাশকতার মামলায় জামায়াত-শিবিরের ১৭ নেতাকর্মিকে কারাগারে প্রেরণ লাঙ্গলবন্দ স্নানোৎসব সমাপ্ত, শিশুর মৃত্যু গোপালগঞ্জের ৩টি উপজেলায় চেয়ারম্যান পদে ১৪ জনের মনোনয়নপত্র দাখিল বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আলবার্টা পার্লামেন্টে বাংলা নববর্ষ উদযাপিত বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ : স্পিকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা ২০ এপ্রিল নিত্যপ্রয়োজনীয় পণ্য আমদানির বিকল্প ব্যবস্থা হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১২-১২
  • ৪৮৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বেসরকারি শরীয়াহ ভিত্তিক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। 
সোমবার এই দুই ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও মুখপাত্র মেজবাউল হক। 
ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে কেন্দ্রিয় ব্যাংকের পরিচালক আবুল কালামকে এবং মুতাসিম বিল্লাহকে দেওয়া হয়েছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকে। ইসলামী ব্যাংকে নিয়োগ পাওয়া আবুল কালাম বাংলাদেশ ব্যাংকের ফরেক্স রিজার্ভ ট্রেজারারি ম্যানেজমেন্ট বিভাগের পরিচালক এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকে নিয়োগ পাওয়া মোতাসিম বিল্লাহ পেমেন্ট সিস্টেম ডিপার্টমেন্টের পরিচালক। এই দুই পর্যবেক্ষক সংশ্লিষ্ট ব্যাংকের পর্ষদের সবগুলো সভায় অংশগ্রহণ করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat