ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-১২-১৯
  • ৩৯৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া জেলায় আজ সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত ও দুইজন আহত হয়েছেন। সোমবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কে জেলার সদর উপজেলার আহরন্দ এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত মোটরসাইকেল চালক আনিস (২২) সদর উপজেলার ঘাটুরা গ্রামের আমীর আলীর ছেলে। আহতরা হলেন- ঘাটুরা গ্রামের সারাফাত মিয়ার ছেলে বাছির (২৮) ও শহরের পীরবাড়ি এলাকার দুদ মিয়ার ছেলে জুয়েল (২৪)।
পুলিশ ও স্থানীয়রা জানান, কুমিল্লা-সিলেট মহাসড়কে জেলার সদর উপজেলা আহরন্দ এলাকায় আজ সকালে তিনজন আরোহী নিয়ে কুমিল্লামুখী মোটরসাইকেলটি আহরন্দ ব্রীজ থেকে নামার সময় একটি সিএনজি চালিত অটোরিকশাকে ওভারটেক করতে যায়। এই সময় বিপরীত দিক থেকে আসা লরির নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হয় এবং তার সাথে থাকা অপর দুই আরোহী গুরুতর আহত হন।
খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। আহত দুইজনকে সংকটাপণœ অবস্থায় জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসক বাছিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।
এ ব্যাপারে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসাপাতালে পাঠিয়েছে। নিহতের মরদেহ পুলিশের হেফাজতে রয়েছে। এই ঘটনায় লরিটিকে জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat