ব্রেকিং নিউজ :
পার্বত্য চট্টগ্রামেও সমানতালে উন্নয়নের গতিধারা এগিয়ে চলছে : পার্বত্য প্রতিমন্ত্রী জিআই পণ্যের গুণগত মান ও টেকসই সংরক্ষণের দিকে নজর দিতে হবে : শিল্পমন্ত্রী বাপেক্স ও এস.সি ইউরো গ্যাস সিস্টেমস এস.আর.এল রোমানিয়ার মধ্যে চুক্তি চলমান বার্ষিক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন ত্বরান্বিত করার নির্দেশ গণপূর্তমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার প্রতিরক্ষা স্থায়ী কমিটির দেশের উন্নয়নে কৃষির সকল স্তরে উন্নত প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী নাটোরের বিভিন্ন স্থানে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের বাজেটে তামাক পণ্যের দাম বৃদ্ধির দাবী শুধু চাকরির পেছনে ছুটবেনা, উদ্যোক্তা হবেন : স্বাস্থ্যমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১২-১৯
  • ৪৬৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ব্রাজিলীয় কিংবদন্তী পেলে বলেছেন, লিওনেল মেসি বিশ্বকাপ শিরোপা জয়ের ‘দাবী রাখেন’। রোববার টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে আর্জেন্টিনা শিরোপা জয়ের পর তিনি এই মন্তব্য করেন।
নিজের ইনস্টাগ্রাম পেইজে তিনবারের বিশ্বকাপ জয়ী পেলে লিখেছেন, ‘আজ থেকে ফুটবল তার গল্প বলে যাবে। বরাবরের মতো চিত্তাকর্ষক উপায়ে। উপযুক্ত দাবীদার হিসেবেই মেসি তার প্রথম বিশ্বকাপ শিরোপা জয় করেছেন। 
ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পেরও প্রশংসা করেছেন পেলে। গতকাল অনুষ্ঠিত বিশ্বকাপের ফাইনালে তার হ্যাট্রিকে নির্ধারিত ও অতিরিক্ত সময়ের ম্যাচটি ড্র হয়েছে। যে কারণে টাইব্রেকারে নিষ্পত্তি হয় ম্যাচের ফলাফল।
পেলে বলেন,‘ আমার প্রিয় বন্ধু এমবাপ্পে, ফাইনালে চার গোল করেছে। এটি দেখা যে কত বড় উপহার..., যা ভবিষ্যতের খেলাধুলার জন্য দৃষ্টন্ত হয়ে থাকবে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat