ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-১২-২০
  • ৩৮৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) জেলার কোটালীপাড়া উপজেলায় আজ ২৬০ জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে হুইল চেয়ার,স্মার্ট ক্যান ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের ছিকটীবাড়ি গ্রামের অগ্রগামী প্রতিবন্ধী বিদ্যালয় চত্ত্বরে ওই বিদ্যালয়ের পক্ষ থেকে এসব সামগ্রি বিতরণ করা হয়।
কোটলীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ফেরদৌস ওয়াহিদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি (অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব) মো. শহীদ উল্লা খন্দকার।
অনুষ্ঠানে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস ও সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, রাধাগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ভীম চন্দ্র বাগচী প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে চারজন শিক্ষার্থীকে হুইল চেয়ার, দু’জন শিক্ষার্থীকে স্মার্ট ক্যান এবং ২৫৪ শিক্ষার্থীকে শীতবস্ত্র প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat