ব্রেকিং নিউজ :
ঝিনাইদহে চালের উৎপাদন ও সরবরাহ সংক্রান্ত অবহিতকরণ সভা নোয়াখালীতে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় উচ্ছেদ অভিযান দিনাজপুর হাবিপ্রবিতে ফেলে দেওয়া জিনিস থেকে তৈরি চিত্রকর্ম প্রদর্শনী নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: শফিকুর রহমান চৌধুরী
  • প্রকাশিত : ২০২৩-০১-১০
  • ৪৬৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। শিশু শিল্পী থেকে নায়িকা হয়েছেন তিনি। এরপর দর্শকদের কয়েকটি হিট সিনেমা উপহার দেন এই নায়িকা। গত বছর সিনেমার চেয়ে ব্যাক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় ছিলেন তিনি। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রীয় এই অভিনেত্রী। নতুন নতুন ছবি আপলোড করে ভক্তদের চমকে দেন।
মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে অভিনেত্রী ভেরিফায়েড ফেসবুক পেজে একগুচ্ছ নতুন ছবি প্রকাশ করেন। যেখানে বধূ সাজে বাসর ঘরে দেখা গেছে তাকে।
চিত্রনায়িকাকে লাজুক হাসিতে দেখে মনে হচ্ছে জীবনের বিশেষ রাতটিতে প্রিয় মানুষের অপেক্ষায় বসে আছেন। ক্যাপশনে দিয়েছেন বিশেষ বার্তা। লিখেছেন, ‘সকালের একটি ভালো চিন্তা আপনার সারাদিন বদলে দিতে পারে।’ এরপরই জুড়ে দিয়েছেন দুটি লাল গোলাপের ইমোটিকন।
লাস্যময়ী সুন্দরী অভিনেত্রীর ছবিগুলো সোশ্যালে পোস্ট হতেই নজর কাড়ে নেটিজেনদের। সেখানে মাত্র কয়েক ঘণ্টায় আট হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। আর মন্তব্য পড়েছে হাজারেরও বেশি।
পূজার পোস্টে নেটিজেনরা নানা মন্তব্য করেছেন। সেখানে অনেকে শুভ কামনা জানিয়েছেন তাকে। সম্প্রতি একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। সেখানে বধূ সাজে বাসর ঘরে ছিলেন। সেসব ছবিই এখন সোশ্যালে পোস্ট করছেন চিত্রনায়িকা। যা ক্যাপশনে উল্লেখ করেছেন পূজা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat