• প্রকাশিত : ২০২৩-০১-১০
  • ২৪৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু’র সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।
আজ মঙ্গলবার সকাল ১১টায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য লে কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানায় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী ও ইকবাল হোসেন অপু প্রমুখ উপস্থিত ছিলেন।
এরপর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুন্সি মোঃ আতিয়ার রহমান, গোপালগঞ্জ জেলা ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধা জানায়। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।
এছাড়া গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে স্বদেশ প্রত্যাবর্তণ দিবসের শ্রদ্ধা জানান।
এর আগে সকালে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের তাৎপয্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে দোয়া ও মিলাদ মাহফিলে  অংশ নেন নেতাকর্মীরা।
শ্রদ্ধা নিবেদন শেষে মুহাম্মদ ফারুক খান বলেন, ১৯৭২ সালের ১০ জানুয়ারি ছিল মহা বিজয়ের দিন। বঙ্গবন্ধুর দেশে ফিরে আসার মাধ্যমে পূর্ণতা লাভ করে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat