ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০১-১৭
  • ৩১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলগাঁও বনশ্রী ত্রিমোহনী এলাকায় ফরাজী হাসপাতালের সামনে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছেন।
নিহতের নাম আশিকুর রহমান আশেক (২৭)। তিনি পেশায় একজন মোটরসাইকেল চালক।আজ দুপুরে ডিএমপির খিলগাঁও থানার ডিউটিরত এএসআই মোঃ আরিফ বিষয়টি নিশ্চিত করেছেন।পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে খিলগাঁও বনশ্রী ত্রিমোহনী স্টাফ কোয়ার্টার সড়কে ফরাজী হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। পথচারীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে- কর্তব্যরত চিকিৎসক সোয়া ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।নিহতের মামাতো ভাই মোঃ নয়ন জানান, আশেক রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে লেখাড়া শেষ করেছে। মঙ্গলবার সকালে আশেক তার বাসা বনশ্রী থেকে বের হয়ে ফরাজী হাসপাতালের সামনে দিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো: মাসুদ জানান, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।ঘটনার পর সিএনজিচালক পালিয়ে গেছে। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat