ব্রেকিং নিউজ :
তথ্য কমিশন বাংলাদেশ ৬টি অভিযোগের নিষ্পত্তি করেছে কৃষকের দামে তরমুজ বিক্রির কার্যক্রম পরিদর্শন কৃষিমন্ত্রীর অবন্তিকার আত্মহত্যায় প্ররোচনা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন : পরিবেশমন্ত্রী কুল চেইন উন্নয়নের জন্য সমন্বিত নীতির বাস্তবায়ন চান শিল্প উদ্যোক্তারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্নি চিকিৎসকদের কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার চীনের সঙ্গে এফটিএ করতে সম্ভাব্যতা সমীক্ষা প্রতিবেদন বিনিময় জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান পণ্যের দাম বাড়াতেই বিএনপির ভারত বর্জন কর্মসূচি : নাছিম কর্ণফুলী নদীতে ফিশিং বোটে বিস্ফোরণ, দগ্ধ ৪ জনকে চমেকে ভর্তি
  • প্রকাশিত : ২০২৩-০১-২৭
  • ৩৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নাইজেরিয়ার মধ্যাঞ্চলে পশুপালকদের একটি দলের ওপর বোমা হামলায় মৃতের সংখ্যা ২৭ থেকে বেড়ে ৪০ জনে দাঁড়িয়েছে। স্থানীয় সরকারের বরাত দিয়ে বৃহস্পতিবার এএফপি একথা জানায়।
নাসারাওয়ার গভর্নর আবদুল্লাহি সুলে বলেছেন, নাসারাওয়া ও বেনু রাজ্যের সীমান্তবর্তী গ্রাম রুকুবিতে বুধবারের হামলায় ঘটনায় অন্তত ৪০ জন নিহত হয়েছে। 
কোনো ব্যক্তি বা গোষ্ঠি এই হামলার দায় স্বীকার করেনি।
সুলে বুধবার রাতে আরাইজ নিউজ টেলিভিশনকে বলেন, আগে গুজব উঠেছিল বিমান বাহিনী বোমা হামলা চালিয়েছে কিন্তু এখন আমরা জানতে পেরেছি ওই এলাকার উপর দিয়ে বিমানবাহিনীর কোনো বিমান উড়েনি।
বিমানটিকে কে পরিচালনা করছে তা উল্লেখ না করে সুলে বলেছেন, এটি একটি ড্রোন ছিল যেটি এলাকার উপর দিয়ে উড়ে যায় ও বোমা ফেলে। পশুপালকদের প্রতিনিধিত্বকারী একটি গ্রুপ জানায়,  বোমাটি নাইজেরিয়ার সামরিক  বিমান থেকে ফেলা হয়েছে। 
নাইজেরিয়ার বিমান বাহিনীর মুখপাত্র এ ব্যাপারে এএফপির  মন্তব্যের অনুরোধের কোনো জবাব দেননি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat