ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে ঐতিহ্যবাহী জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল, মেলা ৩ দিন নাটোরে তথ্য অফিসের উদ্যোগে মহিলা সমাবেশ পরিবেশের ভারসাম্য বজায় রাখতে বগুড়ায় শ্রমজীবীদের মাঝে চারা বিতরণ জয়পুরহাটে তীব্র তাপদাহ : হাসপাতালে বাড়ছে রোগী জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলায় বাংলাদেশ জলবায়ু উন্নয়ন অংশীদারিত্ব গঠন: প্রধানমন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে কিরগিজস্তানের উপ-পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ আনু মুহাম্মদের চিকিৎসায় প্রধানমন্ত্রী সর্বোচ্চ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন: স্বাস্থ্যমন্ত্রী এডিসের লার্ভা পেলে জেল ও জরিমানা করা হবে: ডিএনসিসি মেয়র ন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন প্রধানমন্ত্রীর কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি
  • প্রকাশিত : ২০২৩-০২-১৫
  • ৩৩৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাঙ্গামাটি জেলায় আগামী ২০ ফেব্রুয়ারি থেকে সর্বমোট ৮১ হাজার ৭৭৬ জন শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. বিপাশ খীসা।
জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টি সেবা স্বাস্থ্য অধিদপ্তর,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাসস্তবায়নাধীন এবং জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে আজ বুধবার দুপুর ১২ টায় জেলা সিভিল সার্জন কার্যালয়ে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অনুষ্ঠিত সাংবাদিক ওরিয়েন্টেশনে এসব তথ্য জানান জেলা সিভিল সার্জন ডা: বিপাশ খীসা।
জেলা সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসার সভাপতিত্বে অনুষ্ঠিত ওরিয়েন্টেশন সভায় বক্তব্য রাখেন রাঙ্গামাটি ডেপুটি সিভিল সার্জন ডাঃ শিবলী শফিউল্লাহ , ডা. মো.আবু ফয়সাল, প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমদ প্রমূখ।
আগামী ২০ ফেব্রুয়ারি থেকে জেলায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন পরিচালনা করা হবে এবং এবার ৬-১১ মাস বয়সী ৯২৫১ জন শিশুকে নীল রঙের এবং ১২-৫৯ মাস বয়সী ৭২৪২৫ জন শিশুকে লাল রঙের টিকা খাওয়ানোার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat