ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটিতে কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা ২৫ এপ্রিল থেকে নড়াইলে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসানসহ দুজন নিহত স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে : তথ্য প্রতিমন্ত্রী টেকসই কৃষি ব্যবস্থা প্রচলনে সরকার কাজ করছে : স্পিকার নতুন প্রজন্মের মাঝে স্বাধীনতার ঘোষণাপত্রের তাৎপর্য তুলে ধরার আহ্বান জানিয়েছেন রিমি
  • প্রকাশিত : ২০২৩-০২-১৬
  • ৩৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রাথমিক  ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, আগামী জুলাই থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়সমূহে মিড-ডে মিল কর্মসূচি পুনরায় চালু করতে যাচ্ছে সরকার। 
তিনি বলেন, মিড ডে মিলের মাধ্যমে শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ, শিশুদের পুষ্টি ঘাটতি পূরণ, বিদ্যালয়ে শতভাগ ভর্তি ও নিয়মিত বিদ্যালয়ে উপস্থিতির মাধ্যমে শিখন ঘাটতি রোধ করে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতে বড় ধরনের অগ্রগতি হবে।
প্রতিমন্ত্রী আজ পদ্মানদী ঢাকা’র দোহার ও ফরিদপুরের সদরপুর উপজেলার দুর্গম চরাঞ্চল নারকেলবাড়িয়ার বিভিন্ন স্কুল পরিদর্শনকালে এ কথা বলেন।
এ সময় উপস্থিত শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে আলোচনাকালে প্রতিমন্ত্রী স্কুলগুলোর অবকাঠামোগত সমস্যা সমাধান ও দ্রুততম সময়ের মধ্যে ওয়াসব্লক নির্মাণের প্রতিশ্রুতি জানান এবং পদ্মাবেষ্টিত নারকেলবাড়িয়ায় শিক্ষকদের ডরমিটরি নির্মাণের আশ্বাস দেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat