ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২৩-০২-১৭
  • ২৬৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি নিজেরাও মরতে চায়, বাংলার মানুষকেও মারতে চায়। পদযাত্রার নামে তারা সারাদেশে বিশৃঙ্খলা, অরাজকতা তৈরি করার মাধ্যমে এখনি সরকারকে নামাতে চায়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন বিএনপির এটা পদযাত্রা না এটা মরণ যাত্রা।
প্রতিমন্ত্রী আজ শুক্রবার দিনাজপুরের বোচাগঞ্জ মুড়িয়ালা পুলহাট উচ্চ বিদ্যালয়ের ৪তলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, বিশ্ব পরিস্থিতিতে দেশের অর্থনৈতিক পরিস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে মির্জা ফখরুলরা ঝোপ বুঝে কোপ মারতে চাচ্ছে। তারা দেশের কর্মকান্ড থামিয়ে দিতে রাস্তা অবরোধ, পদযাত্রার মত কর্মসূচি দিয়ে মূলত বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। 
উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর দিনাজপুরের নির্বাহী প্রকৌশলী এস.এম শাহীনুর ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবীন্দ্র নাথ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তৈয়মুর রহমান, সাধারণ সম্পাদক শাহীন ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। এসময় সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আহসান হাবিবসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।
প্রতিমন্ত্রী বলেন, ২০০১ সালের পহেলা অক্টোবরের নির্বাচনের পর সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতন চালানো হয়েছে। তাদের বাড়িঘর জ্বালিয়ে দেয়া হয়েছে। সেসব বিষয় মির্জা ফখরুলরা এখন সব ভুলে গেছে। তিনি বলেন, আজকে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এই বাংলাদেশ বঙ্গবন্ধুর সোনার বাংলা হয়েছে। এই সোনার বাংলাকে ধরে রাখতে হবে। সে জন্যই এই পুলহাট মুড়িয়ালা উচ্চ বিদ্যালয়ের যে একাডেমিক ভবন আজ উদ্বোধন করেছি, এই ভবন থেকে আগামী দিনে সোনার মানুষ তৈরি হবে। তবেই আমরা সোনার বাংলাকে ধরে রাখতে পারবো।
প্রতিমন্ত্রী পরে দিনাজপুরের বোচাগঞ্জস্থ আব্দুর রৌফ চৌধুরী অডিটোরিয়ামে সেতাবগঞ্জ মহিলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ২৭তম বার্ষিক সাধারণ সভায় যোগ দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat