ব্রেকিং নিউজ :
ফেনীতে আধুনিক তাঁবুতে ঈদের নামাজ, থাকছে খেজুর-পানি সিলেটে ঈদুল আজহার জামাতের জন্য প্রস্তুত সকল ঈদগাহ ও মসজিদ ঝালকাঠিতে অজ্ঞাত গাড়ির চাপায় সিএনজি চালকসহ নিহত ২ বরিশালে ঈদুল আজহাকে কেন্দ্র করে চাহিদা বেড়েছে হোগলা ও খাটিয়ার গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২৪ হাজার দরিদ্র পরিবার পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভারি বর্ষন ও পাহাড়ি ঢলে সিলেটে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা ঈদের দিন ঢাকাসহ চার বিভাগে বৃষ্টিপাতের সম্ভাবনা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মোদি রাজধানীতে কোরবানির পশু বর্জ্য অপসারণে প্রস্তুত সাড়ে ১৯ হাজার কর্মী ঈদ উপলক্ষে বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০২-১৭
  • ২৯৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি নিজেরাও মরতে চায়, বাংলার মানুষকেও মারতে চায়। পদযাত্রার নামে তারা সারাদেশে বিশৃঙ্খলা, অরাজকতা তৈরি করার মাধ্যমে এখনি সরকারকে নামাতে চায়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন বিএনপির এটা পদযাত্রা না এটা মরণ যাত্রা।
প্রতিমন্ত্রী আজ শুক্রবার দিনাজপুরের বোচাগঞ্জ মুড়িয়ালা পুলহাট উচ্চ বিদ্যালয়ের ৪তলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, বিশ্ব পরিস্থিতিতে দেশের অর্থনৈতিক পরিস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে মির্জা ফখরুলরা ঝোপ বুঝে কোপ মারতে চাচ্ছে। তারা দেশের কর্মকান্ড থামিয়ে দিতে রাস্তা অবরোধ, পদযাত্রার মত কর্মসূচি দিয়ে মূলত বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। 
উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর দিনাজপুরের নির্বাহী প্রকৌশলী এস.এম শাহীনুর ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবীন্দ্র নাথ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তৈয়মুর রহমান, সাধারণ সম্পাদক শাহীন ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। এসময় সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আহসান হাবিবসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।
প্রতিমন্ত্রী বলেন, ২০০১ সালের পহেলা অক্টোবরের নির্বাচনের পর সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতন চালানো হয়েছে। তাদের বাড়িঘর জ্বালিয়ে দেয়া হয়েছে। সেসব বিষয় মির্জা ফখরুলরা এখন সব ভুলে গেছে। তিনি বলেন, আজকে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এই বাংলাদেশ বঙ্গবন্ধুর সোনার বাংলা হয়েছে। এই সোনার বাংলাকে ধরে রাখতে হবে। সে জন্যই এই পুলহাট মুড়িয়ালা উচ্চ বিদ্যালয়ের যে একাডেমিক ভবন আজ উদ্বোধন করেছি, এই ভবন থেকে আগামী দিনে সোনার মানুষ তৈরি হবে। তবেই আমরা সোনার বাংলাকে ধরে রাখতে পারবো।
প্রতিমন্ত্রী পরে দিনাজপুরের বোচাগঞ্জস্থ আব্দুর রৌফ চৌধুরী অডিটোরিয়ামে সেতাবগঞ্জ মহিলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ২৭তম বার্ষিক সাধারণ সভায় যোগ দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat