ব্রেকিং নিউজ :
মানব স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক খনিজ পদার্থ অ্যাসবেসটস আমদানি ও বিপণন নিষিদ্ধের দাবি বিএনপি দুঃখ-কষ্টের যে বাংলাদেশ সৃষ্টি করেছিল আজ আর তা নেই : বস্ত্র ও পাট মন্ত্রী রমজান, ঈদ ও নববর্ষের অনুষ্ঠানগুলো সুন্দরভাবে সম্পন্ন হয়েছে : ডিএমপি কমিশনার পরিবেশ দূষণ নিয়ন্ত্রণে মানুষের প্রত্যাশা পূরণ করতে হবে : সাবের চৌধুরী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানে আগামী ২১-২৭ এপ্রিল পর্যন্ত চিকিৎসা দিবে ক্ষুদে ডাক্তার ঈদ ও নববর্ষে পদ্মাসেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায় স্মার্ট মন্ত্রণালয় তৈরি করতে সমন্বিতভাবে কাজ করতে হবে : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে বিএনপি বাংলাদেশের অস্তিত্বের মূলে আঘাত করতে চায় : ওবায়দুল কাদের ৩২ বছর আগে সড়ক দুর্ঘটনা : দায়ী চালকের ৩ বছরের সাজা হাইকোর্টে বহাল
  • প্রকাশিত : ২০২৩-০২-২০
  • ৩১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ডিপ্লোমা কোর্স চালুর সম্ভাব্যতা যাচাইয়ে গোপালগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও ট্রেনিং ইনস্টিটিউট পরিদর্শন করেছে উচ্চ পর্যায়ের একটি পরিদর্শন টিম।
আজ  সোমবার সকাল ৯টায়  প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য ও সমাজ কল্যাণ উপদেষ্টা এবং কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলীর  নেতৃত্বে একটি টিম বঙ্গমাতা চক্ষু হাসপাতালটি পরিদর্শন করেন।
পরিদর্শন টিমের সদস্যরা হাসপাতাল পরিদর্শন শেষ হাসপাতালের  সম্মেলন কক্ষে আলোচনা সভায় অংশ নেন। এতে পরিদর্শন টিমের প্রধান প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, ইমেরিটাস প্রফেসর ডা. এ বি এম আব্দুল্লাহ, বঙ্গমাতা চক্ষু হাসপতালের পরিচালক প্রফেসর ডা. নাহিদ ফেরদৗসী, বাংলাদেশ মেডিকেল কাউন্সিলের পরিচালক প্রফেসর ডা. রুহুল আমিন, পরিদর্শন টিমের সদস্য প্রফেসর ডা.শামীমা পারভীন লস্কর, প্রফেসর ডা. মোস্তাক আহমেদ, প্রফেসর ডা. এএইচএম তৌহিদুল আলম, প্রফেসর ডা.নুরুল হুদা লেলিন, প্রফেসর ডা. জাফর খালেদসহ টিমের সদস্যরা বক্তব্য রাখেন।
বঙ্গমাতা চক্ষু হাসপতালের পরিচালক প্রফেসর ডা. নাহিদ ফেরদৗসী বলেন, এ হাসপাতালে ডিপ্লোমা কোর্স চালুর জন্য আমরা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আবেদন করেছিলাম। তার প্রেক্ষিতে একটি উচ্চপর্যায়ের পরিদর্শন টিম বঙ্গমাতা চক্ষু হাসপাতাল পরিদর্শণ করেছে। আমরা এ হাসপাতালে ডিপ্লোমা কোর্স ও ট্রেনিং ইনস্টিটিউট চালু করার চেষ্টা করছি। এটি করা গেলে হাসপাতালে চিকিৎসার মান আরো বৃদ্ধি পাবে। আরো বেশি মানুষকে আমরা সেবা দিতে পারব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat