ব্রেকিং নিউজ :
নানা কর্মসূচীতে গোপালগঞ্জে বাংলা নববর্ষ পালন বর্ণাঢ্য আয়োজনে রাঙ্গামাটিতে বাংলা নববর্ষ উদযাপন পাল্টা হামলা হলে প্রতিক্রিয়া হবে ভয়াবহ, হুঁশিয়ারি ইরানের সোমালিয়ার জিম্মিদশা থেকে মুক্তিতে স্বস্তি নোয়াখালীর দুই নাবিকের পরিবারে আগামিকাল নড়াইলে শুরু হচ্ছে ১৫ দিনব্যাপী ‘সুলতান মেলা’ মেহেরপুরে বিভিন্ন রোগে আক্রান্তদের আর্থিক সহায়তা বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে পুঁথি পাঠ, লালন সঙ্গীত, নৃত্য ও ঢাকের তালে বর্ষবরণ প্রধানমন্ত্রী সকলের নিজস্ব কৃষ্টি ও সংস্কৃতি পালনের সুযোগ করে দিয়েছেন : পার্বত্য প্রতিমন্ত্রী ইরান-ইসরায়েল উত্তেজনা নিরসন ও গাজায় হত্যাযজ্ঞ বন্ধ চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনায় আরও ৪ জন গ্রেফতার
  • প্রকাশিত : ২০২৩-০২-২২
  • ৩৫১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রংপুর জেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের আওতায় ভূমি অধিগ্রহণে পীরগঞ্জে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১ কোটি ১২ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।
বুধবার উপজেলা অডিটরিয়ামে এসব চেক বিতরণ করেন রংপুরের জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন। বিতরণ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রাণী রায়ের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রায়হান শাহ প্রমুখ ।
পীরগঞ্জের ক্ষতিগ্রস্থ ২০০ ব্যবসায়ীর প্রত্যেককে ৪৭ হাজার টাকা করে ১ কোটি ১২ লাখ ১২ হাজার টাকা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat