ব্রেকিং নিউজ :
জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে আওয়ামী লীগের প্রয়াত সংসদ সদস্য আবদুল হাইয়ের অবদানের কথা স্মরণ করলেন প্রধানমন্ত্রী বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ
  • প্রকাশিত : ২০২১-০৭-২০
  • ৫১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হারারে স্পোর্টস ক্লাবে  সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে   টস জিতে  আগে  বোলিং করার  সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল।
প্রথম দুই ম্যাচ যথাক্রমে ১৫৫ রান ও তিন উইকেটে জিতে  ইতোমধ্যেই  সিরিজ  নিশ্চিত করেছে টাইগাররা।  তবে ওয়ানডে সুপার লীগের পয়েন্ট বিবেচনায় গুরুত্বহীন ম্যাচটিও  জিততে চায়  বাংলাদেশ।
প্রতিপক্ষকে  হোয়াইটওয়াশ এবং  সিরিজ থেকে পুর্ন পয়েন্ট অর্জনের লক্ষ্যে দুটি পরিবর্তন  এনে একাদশ সাজিয়েছে  বাংলাদেশ। ’
পেসার শরিফুল  ইসলামের পরিবর্তে একাদশে   সুযোগ পেয়েছেন  অনুশীলন ম্যাচে  পায়ের গোঁড়ালির ইনজুরি থেকে সুস্থ হয়ে ওঠা মুস্তাফিজুর রহমান। আর দ্বিতীয় ম্যাচে ইনজুরিতে পড়া মেহেদি হাসান মিরাজের  পরিবর্তে  মাঠে নেমেছেন  নুরুল হাসান সোহান।
অন্য দিকে জিম্বাবুয়ে দলেও দুটি পরিবর্তন  এসেছে।
বাংলাদেশ দল: তামিম ইকবাল(অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মুস্তাফিজুর রহমান, নুরুল হাসান সোহান,সাইফুদ্দিন, তাসকিন আহমেদ।
জিম্বাবুয়ে দল:  তাদিওয়ানশে মারুমানি,রেজিস চাকাভা, ব্রেন্ডন টেইলর(অধিনায়ক), ডিওন মায়ার্স, সিকান্দার রাজা, ওয়েসলি মাধভেরে, লুক জংবে, ব্লেসিং মুজুরাবানি, তেন্ডাই চাতারা, রিচার্ড নাগভারা, তিনাশে কামুনকুকামবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat