ব্রেকিং নিউজ :
লালমনিরহাটে মাদকবিরোধী কর্মশালা চুয়াডাঙ্গায় তাপমাত্রা রেকর্ড ৪৩ ডিগ্রী সেলসিয়াস মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ গোপালগঞ্জে বঙ্গবন্ধু ধানের ফসল কর্তন উৎসব বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৫-২৬
  • ৫৭১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আজ বুধবার জয়পুরহাটে দেড়শ জন পেলেন খাদ্য সহায়তা ও স্বাস্থ্য উপকরণ।
জেলা শহরের তেঘর উচ্চ বিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অডিটরিয়ামে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সহযোগিতায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেড়শ জন অসহায় পরিবারের হাতে খাদ্য সহায়তা ও ৬ জনকে হুইল চেয়ার প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম। জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. কে এম জোবায়ের গালীব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, মোহাম্মাদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, তেঘর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোত্তালেব, নন্দলাল পার্শী প্রমুখ।
স্বাস্থ্য পুষ্টি, জনসংখ্যা কার্যক্রম ও করোনা ভাইরাস প্রতিরোধ কর্মসূচির আওতায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অসহায়দের মধ্যে খাদ্য সহায়তা ও স্বাস্থ্য উপকরণ হুইল চেয়ার বিতরণ করা হয় বলে জানান ডা. গালীব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat