ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২১-১২-১৩
  • ৪৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নাটোর জেলায় ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে নয়টায় নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে শুরু হওয়া এ কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক শামীম আহমেদ ও সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান।
টিকাদান কেন্দ্রের ফোকাল পারসন ডাঃ মোঃ রাসেল বলেন, শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে স্বাস্থ্য কর্তৃপক্ষের নির্দেশনা অনুসরণ করে টিকাদান কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। শীতাতপ নিয়ন্ত্রিত শেখ রাসেল ডিজেটাল ল্যাবে টিকা প্রদান করা হচ্ছে।
ভ্যাকসিন পরবর্তী বিরুপ প্রতিক্রিয়া সংক্রান্ত ব্যবস্থাপনা কমিটির ফোকাল পারসন এবং নাটোর আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ মুনজুরুর রহমান জানান, শিক্ষার্থীরা আগ্রহ সহকারে টিকা নিচ্ছেন। আমরা নিবিড়ভাবে টিকা প্রদান পরবর্তী প্রতিক্রিয়া পর্যবেক্ষণ করছি।
সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান বলেন, জেলার মাধ্যমিক পর্যায়ের ১২ থেকে ১৭ বছর বয়সী জেলার এক লাখ ৪০ হাজার শিক্ষার্থীকে টিকাদান কার্যক্রমের আওতায় আনা হবে। পর্যায়ক্রমে জেলার অন্যান্য উপজেলায় এ কার্যক্রম সম্প্রসারিত হবে। এরআগে জেলার ১৯ হাজার এইচএসসি পরীক্ষার্থীকে এক ডোজ টিকা প্রদান কার্যক্রম সম্পন্ন হয়েছে।
জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, শিক্ষার্থীদের মধ্যে কোন ভীতি নেই, তারা আগ্রহ সহকারে টিকা গ্রহণ করছে। জেলার নিদিষ্ট বয়সের সকল শিক্ষার্থীকে টিকা প্রদানের আওতায় নেয়ার জন্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat