ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২১-১২-২৩
  • ৬৭০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত  হয়ে দুই জন মারা গেছেন। এই সময়ে নতুন রোগী শনাক্ত হয়েছে ৩৮২ জন।
স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ তথ্য জানানো হয়েছে।
অধিদপ্তরের তথ্য অনুযায়ী, আজ শনাক্তের হার দশমিক ০৮ শতাংশ বেড়েছে। গতকাল শনাক্তের হার ছিল ১ দশমিক ৮৭ শতাংশ, আর আজ তা বেড়ে দাড়িয়েছে ১ দশমিক ৯৫ শতাংশ।
গত ২৪ ঘন্টায় ১৯ হাজার ৬২৪ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ৩৮২ জন। গতকাল ১৮ হাজার ৭৭৯ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ৩৫২ জন।
দেশে এখন পর্যন্ত ১ কোটি ১৩ লাখ ৪৫ হাজার ৩৪১ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ১৫ লাখ ৮২ হাজার ৩৬৮ জন।
গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই জন মারা গেছেন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ৫৪ জনে। মৃত্যুর হার ১ দশমিক ৭৭ শতাংশ। গতকাল এক জন মারা গিয়েছিল।
এদিকে ঢাকা জেলায় (মহানগরসহ) গত ২৪ ঘন্টায় ১৩ হাজার ৭৫৮ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৩২১ জন। শনাক্তের হার ২ দশমিক ৩৩ শতাংশ। গত ২৪ ঘন্টায় এই জেলায় কেউ মারা যায়নি।
আজ  চট্টগ্রাম ও খুলনা বিভাগে এক জন করে মারা গেছেন। তবে ঢাকা, রাজশাহী, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ বিভাগে আজ করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি।
স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় হাসপাতাল এবং বাসায় মিলিয়ে সুস্থ হয়েছেন ৩১২ জন। দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৫ লাখ ৪৬ হাজার ৬৬৪ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ৭৪ শতাংশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat