ব্রেকিং নিউজ :
শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে আওয়ামী লীগ মহান মে দিবস আগামীকাল বাহুবলে পিকআপ ও ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত বাংলাদেশের সৌরবিদ্যুৎ উৎপাদনের জন্য ১২১.৫৫ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি কবর খুঁড়ে লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির বিরাজমান তাপপ্রবাহ আগামীকাল কিছু জায়গায় প্রশমিত হতে পারে গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব পর্যালোচনা করছে হামাস যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আইন প্রয়োগকারী সংস্থার তিন কর্মকর্তা নিহত লা লিগা: লিওয়ানদোস্কির হ্যাটট্রিকে ভ্যালেন্সিয়াকে ৪-২ গোলে পরাজিত করেছে বার্সেলোনা
  • প্রকাশিত : ২০২২-১১-২৭
  • ৩৭০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দেশে গত ২৪ ঘন্টায় ২ হাজার ৩৯৮ জনের নমুনা পরীক্ষায় ১৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আগের দিন ২ হাজার ২৮৪ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ২৩ জন।
স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে আজ জানানো হয়, এখন পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা ২৯ হাজার ৪৩১ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ। আজ করোনা সংক্রমণ কমেছে দশমিক ৩৪ শতাংশ। শনিবার করোনা শনাক্তের হার ছিল ১ দশমিক ০১ শতাংশ। আজ কমে হয়েছে দশমিক ৬৭ শতাংশ।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে এখন পর্যন্ত ১ কোটি ৫০ লাখ ৯০ হাজার ৪৩৪ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ৩৬ হাজার ৪২৭ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৫০ শতাংশ। করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৭৯ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৮৫ হাজার ৫৭৮ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ৫০ শতাংশ। গতকালও সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ৫০ শতাংশ।
এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘন্টায় ১ হাজার ৯৭৫ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ১০ জন। শনাক্তের হার দশমিক ৫০ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল ১ দশমিক ০৫ শতাংশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat