ব্রেকিং নিউজ :
যশোরে হত্যা মামলায় ৫ আসামির মৃত্যুদন্ড নোয়াখালীর হাতিয়ায় ৩০ কেজি হরিণের মাংস জব্দ শেরপুরে ইজি বাইকের ধাক্কায় বৃদ্ধা নিহত যশোরের তিন উপজেলায় ইভিএমে ভোট গ্রহণ করা হবে নকল ডায়াবেটিস টেস্টিং স্ট্রিপস ধ্বংসে হাইকোর্ট নির্দেশ ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি দ্বিতীয় ধাপে দেশের ১৫৬ উপজেলায় আগামীকাল ভোটগ্রহণ ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনার উপর গুরুত্বারোপ রাষ্ট্রদূত ড. মনিরুলের নারীর জীবনমান উন্নয়নে পাশে থাকার অঙ্গীকার করলো জাতিসংঘের আবাসিক প্রতিনিধি গুয়েন লুইস
  • প্রকাশিত : ২০২৩-১১-০৯
  • ৪৭২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
তৃতীয় দফায় বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিন বুধবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বরগুনায় সাকুরা পরিবহনের একটি বাসে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দিয়েছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাকাওয়াত হোসেন তপু জানিয়েছেন, বাসটি ঢাকার উদ্দেশ্যে তালতলী উপজেলা শহর থেকে ছেড়ে আমতলী উপজেলার তারিকাটা এলাকায় পৌঁছলে সড়কে বাসটির গতিরোধ করে ভাঙচুর করে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় কয়েককজন মুখোশধারী দুর্বৃত্ত। আমতলী ফায়ার স্টেশন থেকে দুটি অগ্নিনির্বাপক গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। এ ঘটনায় আমতলী থানায়  মামলা হয়েছে।
এর আগে গত বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে জেলা সদর উপজেলার ২ নম্বর গৌরিচন্না ইউনিয়নের সোনারবাংলা এলাকায় একটি ট্রাকে আগুন দিয়েছিলো দুর্বৃত্তরা। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে সদর থানায় মামলা করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat