ব্রেকিং নিউজ :
লালমনিরহাটে মাদকবিরোধী কর্মশালা চুয়াডাঙ্গায় তাপমাত্রা রেকর্ড ৪৩ ডিগ্রী সেলসিয়াস মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ গোপালগঞ্জে বঙ্গবন্ধু ধানের ফসল কর্তন উৎসব বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৪-১৬
  • ২৪৫৩৬৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
প্রথম দফায় ৫৯টি জেলার  ১৫২টি মধ্যে গোপালগঞ্জে তিনটি উপজেলায় ( গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে ৮ মে।  
 ১৫ এপ্রিল সোমবার ছিলো মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। এ দিন উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।   
গোপালগঞ্জের তিনটি উপজেলায় চেয়ারম্যান পদে  মোট ১৪ প্রার্থী মনোনয়ন দখিল করেছেন।
বিএনপি বা অন্য কোন দলের কোন নেতা কর্মী চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন নি। ৩ উপজেলায় আওয়ামী লীগ  নেতা ও সমর্থকরা প্রার্থী হয়েছেন।
এর মধ্যে সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, কোটালীপাড়া উপজেলায় ৩ জন ও টুঙ্গিপাড়া ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।
গোপালগঞ্জ সদর উপজেলায়  জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও জেলা কৃষক লীগের উপদেষ্টা মো. মাহামুদ হোসেন দিপু, বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নীতিশ চন্দ্র রায়, জেলা আওয়ামী লীগের সদস্য লিয়াকত আলী ভূইয়া, গোপালগঞ্জ কেন্দ্রীয় কালিবাড়ির সভাপতি রমেন্দ্রনাথ সরকার, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক মো. রফিকুল ইসলাম মিটু, কেন্দ্রীয় স্বেচ্ছা সেবক লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কামরুজ্জামান ভূইয়া,  গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের সাবেক জিএস ইব্রাহিম খলিল ও কমলেশ বিশ্বাস।
সদর  ভাইস চেয়ারম্যান ( পুরুষ)  পদে ৮ জন ও ভাইস চেয়ারম্যান ( মহিলা)  পদে ৩ জন মনোনয়ন দাখিল করেছেন।   
টুঙ্গিপাড়া উপজেলায় চেয়ারম্যান পদে টুঙ্গিপাড়া   উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, সাংগঠনিক সম্পাদক গাজী মাসুদুল হক, টুঙ্গিপাড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিএম মাহমুদুল হক মনোনয়নপত্র দাখিল করেছেন।
উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ)  পদে ৮ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা)  পদে ৫ জন মনোনয়ন দাখিল করেছেন।   
কোটালীপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও  উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান  মুজিবুর রহমান হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য জাহাঙ্গীর হোসেন খান মনোনয়নপত্র দাখিল করেছেন ।
কোটালীপাড়ায়  ভাইস চেয়ারম্যান (পুরুষ)  পদে ৪ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা)  পদে ৬ জন মনোনয়ন দাখিল করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat