• প্রকাশিত : ২০২১-০৩-২১
  • ৮৮০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান অমর একুশে বইমেলায় জাতীয় প্রেসক্লাব এবং ঢাকা রিপোটার্স ইউনিটির (ডিআরইউ) স্টলের উদ্বোধন করছেন। জাতীয় প্রেসক্লাব এবার প্রথমবারের মত মেলায় স্টল করেছে।
বিকেলে বইমেলার বাংলা একাডেমি অংশে প্রেসক্লাবের স্টল উদ্বোধন করে প্রেসক্লাবের এ উদ্যোগকে স্বাগত জানান প্রতিমন্ত্রী। তিনি বলেন, বইমেলা আমাদের প্রাণের মেলা। সব শ্রেণির মানুষের মিলনমেলায় পরিণত হয় এ বইমেলা। সাংবাদিকরা সব সময় খবর লেখেন উল্লেখ করে মুরাদ হাসান বলেন, ‘এদের মধ্যে অনেকেই সৃজনশীল লেখাও লেখেন। এই স্টল থাকায় সেই লেখকদের সঙ্গে পাঠকদের যুক্ত হওয়ার একটি সুযোগ সৃষ্টি হলো।’
অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, ‘প্রেসক্লাব প্রথমবারের মতো এ স্টল দিলো। আমাদের যেসব সদস্যদের বই প্রকাশ পেয়েছে তাদের সবার বই থাকবে। যার মধ্য দিয়ে মেলায় আসা পাঠকরা প্রেসক্লাবের সদস্যদের সৃজনশীল লেখনির সঙ্গে পরিচিত হতে পারবেন। এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য রেজানুর রহমান, কাজী রওনাক হোসেন, শাহনাজ বেগম পলি, রহমান মুস্তাফিজ প্রমুখ।
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পরে ঢাকা রিপোর্টাস ইউনিটির (ডিআরইউ) স্টল উদ্বোধন করেন। এসময় ঢাকা রিপোর্টাস ইউনিটির সভাপতি মোরসালিন নোমানীসহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat